Menu

সোনাতলায় গভির রাতে নাইট গার্ডদের মাঝে কম্বল বিতরণ করলেন ওসি রেজা

সোনাতলা (বগুড়া) প্রতিনিধি :গভির রাতে নাইট গার্ডদের মাঝে কম্বল বিতরণ করলেন- ওসি রেজা
বগুড়ার সোনাতলায় বিভিন্ন বাজারে নাইট গার্ডদের মাঝে কম্বল বিতরন করলেন ওসি রেজাউল করিম রেজা। দিন-রাত পরিশ্রমী সৈনিক সোনাতলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রেজাউল করিম রেজা মেধা ও দক্ষতা দিয়ে তার আওতাধীন থানার আইন শৃঙ্খলা বাহীনির সকল পুলিশ অফিসারদের সঠিক দিক নির্দেশনার মাধ্যমে এ উপজেলাকে একটি নিয়ম শৃঙ্খলার মধ্যে সিমাবদ্ধ রেখেছেন।
এ উপজেলার একটি মানুষও যেনো আইনি সেবা ও সহযোগিতা থেকে বঞ্চিত না হয় এটিই যেনো তার মুল লক্ষ। সেই লক্ষ ও উদ্দেশ্য বাস্তবায়নে এ উপজেলার বিভিন্ন হাট বাজারে যে সকল নাইটগার্ড আইনের প্রতি শ্রদ্ধা জানিয়ে এই হাড়কাপানো শীতের মাঝেও নিঃস্বার্থভাবে ডিউটি পালন করছে, তাদের সেই কষ্টকে দুর করতে (ওসি) রেজাউল করিম রেজা সঙ্গীয় ফোর্স নিয়ে গতকাল গভির রাতে এ উপজেলার বিভিন্ন বাজারে গিয়ে সকল নাইট গার্ডদেরকে শীতের কম্বল বিতরন করেন। এতেকরে সকল নাইটগার্ড আনন্দিত হয়ে তার প্রতি শ্রদ্ধা ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।
থানার সেকেন্ড অফিসার মোঃ ইয়ামিন আলী জানান, দেশের শান্তি শৃঙ্খলা রক্ষায় ‘বাংলাদেশ পুলিশ’ নিরলস ভুমিকা পালন করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় সোনাতলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রেজাউল করিম রেজা স্যারের দিক নির্দেশনা অনুযায়ী থানার সকল পুলিশ সদস্য জঙ্গী, সন্ত্রাস, বাল্যবিয়ে, নারী ও শিশু নির‌্যাতন, দুর্নিতী, অনিয়ম ও রাষ্ট্রবিরোধী সকল ধরনের অন্যায় মুলক কর্মকান্ড নির্মুল করতে সর্বদায় এ উপজেলার সর্বস্তরের মানুষের পাশে থেকে তাদের পেশাগত দ্বায়িত্ব ও কর্তব্য পালন করে যাচ্ছে।

No comments

Leave a Reply

3 × one =

সর্বশেষ সংবাদ