Menu

সোনাতলায় গভীর রাতে মুক্তিযোদ্ধা কমান্ডারের বাড়িতে অগ্নিসংযোগঃ থানায় অভিযোগ

সোনাতলা সংবাদ ডটকম (স্টাফ রিপোর্টার): বগুড়ার সোনাতলায় উপজেলার পল্লীতে গভীর রাতে মুক্তিযোদ্ধা যুদ্ধাকালীন কমান্ডারের বাড়িতে পূর্ব শত্রæতার জের ও বসতবাড়ি জায়গা-জমি নিয়ে বিরোধের জের ধরে অগ্নিসংযোগের ঘটনা ঘটানো হয়েছে। এতে করে শ্যালো মেশিন সহ মূল্যবান আসবাবপত্র পুড়ে গেছে। এ ব্যাপারে থানায় অভিযোগ করা হয়েছে।

বগুড়ার সোনাতলা উপজেলার বালুয়া ইউনিয়নের দাউদপুর (মিয়া বাড়ি) এলাকার মৃত সৈয়দ হবিবর রহমানের ছেলে যুদ্ধাকালীন কমান্ডার বীরমুক্তিযোদ্ধা সৈয়দ নুরুল ইসলামের বসতবাড়িতে গত মঙ্গলবার দিবাগত গভীর রাতে কে বা কারা পূর্ব শত্রæতার জের ধরে আগুন লাগিয়ে দেয়।

এতে করে তার একটি ঘর, শ্যালো মেশিন, মেশিনের যন্ত্রাংশ, ভ্যানগাড়ী সহ মূল্যবান আসবাবপত্র পুড়ে যায়। এতে করে তার প্রায় অর্ধ-লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি সাধিত হয়।

এ বিষয়ে ওই মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যরা জানান, বসতবাড়ির জায়গা জমি নিয়ে বিরোধের জের ধরে রাতের অন্ধকারে প্রতিপক্ষের লোকজন এ ঘটনা ঘটাতে পারে। এ বিষয়ে থানায় গতকাল বুধবার অভিযোগ করা হয়েছে।

এ বিষয়ে সোনাতলা থানার ওসি আব্দুল্লাহ আল মাসউদ চৌধুরী জানান, এ বিষয়ে একটি অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি তদন্ত করে খতিয়ে দেখা হচ্ছে।

No comments

Leave a Reply

12 + thirteen =

সর্বশেষ সংবাদ