Menu

সোনাতলায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু

সোনাতলা সংবাদ ডটকম (লতিফুল ইসলাম, সোনাতলা): বগুড়ার সোনাতলায় এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। ওই মৃত্যুর ঘটনা হত্যা নাকি আত্মহত্যা এ নিয়ে এলাকাবাসীর মধ্যে চলছে আলোচনা সমালোচনা।

এলাকাবাসী ও মেয়ের পরিবার সূত্রে জানা যায়, গত ৫/৬ বছর পূর্বে হলিদাবগা (পাড়বগা) গ্রামের আমির হোসেন সরকারের মেয়ে লাভলী বেগম (২৬)-এর সংগে সোনাতলা সদর ইউনিয়ন সুজাইতপুর(দক্ষিণপাড়া) গ্রামের তোফাজ্জল হোসেন বেপারীর ছেলে শহিদুল ইসলাম(৩৫)-এর বিবাহ হয়।

যৌতুকের জন্য বিয়ের পর থেকেই স্বামী শহিদুল, শ্বশুর তোফাজ্জল হোসেন, শ্বাশুরী ধলি বেগম, ননদ তহমিনা বেগম, দেবর জাহাঙ্গীর ও মাসুদ কর্তৃক নানা ভাবে নির্যাতনের শিকার হয়েছে গৃহবধু লাভলী।

গতকাল সোমবার আনুমানিক সকাল ১০ টায়শহিদুল মেয়ের বাবাকে ফোনে অবগত করেন যে, আপনার মেয়েকে দেনমোহরের টাকাসহ নিয়ে যান। পরে আনুমানিক ১১টার সময় গৃহবধু লাভলীকে শারীরিক নির্যাতন ও বিষ প্রয়োগ করে। এরপর মূমুর্ষ অবস্থায় হাসপাতালে নিয়ে আসলে কর্মরত ডাক্তার মৃত ঘোষণা করে।

সোনাতলা থানা পুলিশ ও সার্কেল অফিসার আরিফ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করে লাশ থানায় নিয়ে আসে। মেয়ের বাবা জানান মামলার প্রস্তুতি চলছে। অভিযুক্তদের মধ্যে ননদ তহমিনাকে আটক করা হয়েছে। বাকিরা পলাতক রয়েছে।

No comments

Leave a Reply

three × four =

সর্বশেষ সংবাদ