Menu

সোনাতলায় ঘাস কাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় স্কুলছাত্র নিহতঃ আটক ৫

সোনাতলা সংবাদ ডটকম (নিজস্ব প্রতিবেদক): বগুড়ার সোনাতলায় ঘাস কাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষের আহত এক স্কুল ছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য মহিলাসহ ৫ জনকে আটক করেছে। লাশটি ময়না তদন্তের পর পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
বগুড়ার সোনাতলা উপজেলার সদর ইউনিয়নের চকনন্দন এলাকার শাহিন মোল্লা একই গ্রামের খোকা মন্ডলের নিকট থেকে ৬ শতক জমি ১২ হাজার টাকায় এগ্রিমেন্ট নিয়ে বিদেশী ঘাসের চাষ শুরু করে। এরই একপর্যায়ে গত বৃহস্পতিবার বেলা আনুমানিক দেড়টায় শাহিন মোল্লার স্ত্রী চামুলী বেগম (৩২) এগ্রিমেন্ট নেয়া জমিতে ঘাস কাটতে যায়। এ সময় জমির মালিক খোকা মন্ডলের ভাতিজা রঞ্জু মিয়া ঘাস কাটতে বাধা দেয়। এ নিয়ে দু’জনের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে চামুলী বেগমকে বেদম মারপিট করে। এ সংবাদ চামুলীর আত্মীয়-স্বজন ও স্কুল পড়–য়া পুত্র সুলতান রহমান স্মরণ মিয়া জানতে পেরে ঘটনাস্থলে গেলে দু’পক্ষের লোকজন মারমুখী অবস্থান নেয়। এ সময় স্থানীয় লোকজনের হস্তক্ষেপে সাময়িক সময়ের জন্য সংঘর্ষ থেকে উভয় পক্ষ রক্ষা পেলেও পরবর্তীতে চামুলীর স্কুলপড়–য়া পুত্র স্মরণ বাজার থেকে বাড়ি ফেরার পথে আকস্মিক প্রতিপক্ষের লোকজন তার উপর হামলা চালায়। এ সময় প্রতিপক্ষের মারপিটে স্মরণ গুরুতর আহত হয়। আহত স্মরণকে স্থানীয় লোকজন উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করায়। চিকিৎসাধীন অবস্থায় গতকাল রোববার সকালে স্মরণ চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর কোলে ঢলে পড়ে। পরে তার লাশ ময়না তদন্ত শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। স্মরণ একই উপজেলার সবুজ সাথী নি¤œ মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র। ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক মহসিনা বেগম জানান, স্মরণ তার বিদ্যালয়ে ১০ম শ্রেণিতে অধ্যয়নরত ছিল। সে একজন মেধাবী ছাত্র।
পুলিশ এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একই গ্রামের মৃত গোলাম হোসেনের পুত্র রেজাউল করিম (৪৮), আব্দুস সামাদের পুত্র আমিরুল ইসলাম (৪০), আমিরুল ইসলামের পুত্র মোঃ সৈকত ইসলাম (১৭), সাবু মন্ডলের স্ত্রী মোছাঃ কোহিনুর বেগম (৩৫), আবেদ আলী মন্ডলের স্ত্রী মেরিনা বেগম (৪০) কে আটক করে।
গতকাল এ রিপোর্ট লেখা অবধি মামলা দায়েরের প্রস্তুতি চলছিল। এ বিষয়ে সোনাতলা থানার ওসি মোঃ আব্দুল্লাহ আল মাসউদ চৌধুরী জানান, পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। অপরদিকে, এ ঘটনার প্রাথমিক পর্যায়ে জিজ্ঞাসাবাদের জন্য ৫ জনকে আটক করা হয়েছে বলে জানান।

No comments

Leave a Reply

six + fifteen =

সর্বশেষ সংবাদ