Menu

সোনাতলায় চতুর্থ শ্রেণীর স্কুল ছাত্রী ধর্ষিতঃ ধর্ষক গ্রেফতার

সোনাতলা সংবাদ ডটকম (স্টাফ রিপোর্টার): বগুড়ার সোনাতলায় চতুর্থ শ্রেণীর এক স্কুল ছাত্রী ধর্ষণের স্বীকার হয়েছে। পুলিশ ওই শিশুকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষার জন্য বগুড়ার শজিমেক হাসপাতালে প্রেরন করেছে। এ দিকে পুলিশ ধর্ষককে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করেছে।

বগুড়ার সোনাতলা উপজেলার সদর ইউনিয়নের সুজাইতপুর গ্রামের জনৈক ব্যক্তির মেয়ে ও পার্শ্ববর্তী সুজাইতপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্রী গত মঙ্গলবার সকাল আনুমানিক সাড়ে ৮টার সময় বাড়ি থেকে স্কুল যাওয়ার পথে একই এলাকার মৃত ছালেক উদ্দিন মন্ডলের পুত্র শফিকুল ইসলাম (৪২) তাকে পিছন থেকে জাপটে ধরে মুখ চেপে ধরে পার্শ্ববর্তী একটি পরিত্যক্ত ঘরে নিয়ে গিয়ে ধর্ষণ করে। পরে ওই শিশুটিকে স্থানীয় লোকজন রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিষয়ে ধর্ষিতা ওই স্কুলছাত্রীর নানা বাদি হয়ে গত বুধবার রাতে সোনাতলা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে। পরে ওই রাতেই পুলিশ ধর্ষককে গ্রেফতার করে গতকাল বৃহস্পতিবার জেল হাজতে প্রেরন করে।

এ দিকে ওই ধর্ষিতার ডাক্তারী পরীক্ষার জন্য বগুড়া শজিমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে সোনাতলা থানার ওসি আব্দুল্লাহ আল মাসউদ চৌধুরীর ঘটনার সত্যতা স্বীকার করে বলেন এ বিষয়ে তদন্ত করা হচ্ছে। অপরদিকে ধর্ষিতা ওই স্কুল ছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

No comments

Leave a Reply

five + 16 =

সর্বশেষ সংবাদ