Menu

সোনাতলায় চারটি সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন করলেন সাহাদারা মান্নান এমপি

সোনাতলা সংবাদ ডটকম (লতিফুল ইসলাম, সোনাতলা): শুক্রবার বগুড়া স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে সোনাতলা উপজেলার চারটি সংযোগ সড়ক কাজের উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন বগুড়া ১ আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নান শিল্পী।উদ্বোধন শেষে উপজেলা চেয়ারম্যানের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠান ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ স¤পাদক ও সদর ইউপি চেয়ারম্যান মাহবুবুল আলম বুলু, যুগ্ম সাধারণ স¤পাদক অধ্যক্ষ আব্দুল মালেক, সাংগঠনিক স¤পাদক নবীন আনোয়ার কমরেড, উপজেলা প্রকৌশলী রাশেদ ইমরান,

সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জাকির হোসেন বেলাল, সদর ইউনিয়নের আওয়ামীলীগের সেক্রেটারী বাবলু আকন্দ, মধুপুর ইউপি চেয়ারম্যান অসীম কুমার জৈন, সদর ইউপি সদস্য নাজিম উদ্দিন নাজু, এস.আই নুরুল ইসলাম,

উপজেলা ছাত্রলীগ নেতা ও পাকুল্লা ইউপি আওয়ামীলীগের সাধারণ স¤পাদক মানিক সরকার, উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহমুদুল রহমান রতন, সাধারণ স¤পাদক সুজন কুমার সহ আরো অনেকে।

রাজশাহী বিভাগ পল্লী অবকাঠামো উন্নয়ন প্রকল্পের অধীনে উপজেলার বিশ্বনাথপুর, কামালের পাড়া, গাড়ামাড়া ও পশ্চিম তেকানী মোল্লা পাড়া প্রাথমিক বিদ্যালয়ের সংযোগ সড়ক কার্পেটিং দ্বারা উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়।

No comments

Leave a Reply

nineteen − 6 =

সর্বশেষ সংবাদ