Menu

সোনাতলায় চালককে চুরিকাঘাত করে অটোভ্যান ছিনতাই করেছে দুর্বৃত্তরা

 সোনাতলা (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার সোনাতলায় আশিক (১৪) নামের এক অটোভ্যান চালককে ছুরিকাঘাত করে অটোভ্যান ছিনতাই করে নিয়ে যায় দুর্বৃত্তরা। এঘটনায় ঐ চালক গুরুত্বর আহত হয়ে উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে চিকিৎস্যাধীন রয়েছে। সে উপজেলার সদর ইউনিয়নের কাবিলপুর গ্রামের মোঃ পিন্টু প্রামানিকের ছেলে। ২২ মার্চ সোমবার সন্ধায় গোবিন্দগঞ্জ উপজেলার বাইগুনী গ্রাম সংলগ্ন মেলান্দহ সেতুর নিকটস্থ এলাকায় এঘটনা ঘটে।
আহত আশিক জানায়, ৩ জন মাস্ক পরিহিত অপরিচিত যুবক সেমবার বিকেলে সোনাতলা উপজেলার মধুপুর ইউনিয়নের আড়িয়াঘাট বাজার এলাকা থেকে বাজিতনগর বাজার হয়ে মেলান্দহ সেতুর উপর দিয়ে সোনাতলায় যাওয়ার কথাবলে তার অটোভ্যানটি ১৫০টাকায় ভাড়া নেয়। যাবার পথে বাজিতনগর স্ট্যান্ডে পৌছলে ঐ তিন যুবক কৌশল অবলম্বন করে পান, সিগারেট খাওয়ার নামে সেখানে দির্ঘ সময় অতিবাহিত করে। এদিকে সন্ধা ঘনিয়ে আসলে অটোচালক আশিক তাদেরকে তারাতারি ফিরে যাওয়ার কথা বলে। কিন্তু তারপরও তারা বিভিন্ন তালবাহানার মাধ্যমে আরো কিছু সময় সেখানে নষ্ট করে। এরপর চারদিক অন্ধকার হয়ে আসলে তারা সেখান থেকে গন্তব্যস্থলের উদ্দেশ্যে রওয়ানা করে।
এদিকে ঐ অটোভ্যানটি মেলানদহ সেতু পার হতেই ঐ তিন যুবক চালক আশিককে থামতে বলে। এসময় আশিক তাদের কথামতো ভ্যানটি দারকরলে তাদের একজন অতর্কীত ভাবে আশিকের মুখ চেপে ধরে এবং রাস্তার পাশে একটি ধানক্ষেতে নিয়েযায়। এসময় অপর দুই যুবক তাদের কাছে থাকা ধারালো ছুরি দ্বারা চালক আশিকের শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। এতেকরে সে মাটিতে লুটিয়ে পরলে ঐ তিন যুবক তার অটোভ্যানটি নিয়ে পালিয়ে যায়। এঘটনায় সে গুরুতর আহত অবস্থায় ছটপট করতে থাকলে বিষয়টি এক পথচারী মহিলার নজরে আসে। এসময় ঐ পথচারি মহিলা তাকে উদ্ধার করে সোনাতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে এবং তার পরিবারের লোকজনদের খবর দেয়। বর্তমানে সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। আহত আশিকের পরিবারের লোকজন জানায়, কে বা কাহারা পুর্ব শত্রুতার জেরে এ ঘটনাটি ঘটিয়েছে তা এখনো জানা যায়নি। তবে অজ্ঞাত ঐ তিন যুবকের পরিচয় সনাক্ত করা গেলেই তা বোঝা যাবে। এদিকে বিষয়টি জানার পর থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজার নির্দেশে এসআই আমিনুল ইসলাম হাসপাতালে গিয়ে প্রাথমিকভাবে ঘটনার বিবরন নেন।

No comments

Leave a Reply

6 − two =

সর্বশেষ সংবাদ