Menu

সোনাতলায় চিকিৎসকের কলমের খোঁচায় শিশু আহত

সোনাতলা সংবাদদাতাঃ বগুড়ার সোনাতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দায়িত্বরত চিকিৎসক রাজিয়া সুলতানার কলমের খোঁচায় চিকিৎসা নিতে আসা জোবায়েদ হাসান নামের ৫ বছরের শিশু আহত হয়েছে। এঘটনায় আহত শিশু জুবায়েদ হাসানের নানা জাহের আলী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা বরাবর একটি অভিযোগ দায়ের করেছেন।

স্থানীয়রা জানান, আজ মঙ্গলবার (১১ মে) সকাল ১১টার দিকে সাঘাটা উপজেলার কামালেরপাড়া ইউনিয়নের শিমুলবাড়িয়া গ্রামের মৃত সিফাত আলী আকন্দ তার মেয়ে আসমা আকতার সুমা ও নাতী জুবায়েদ হাসানকে নিয়ে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের বহি:বিভাগে চিকিৎসা নেওয়ার জন্য অপেক্ষা করছিলেন। তাদের পাশে^ থেকে ছেলে জুবায়েদ হাসান একটু দুরে ডাক্তারের রুমের সামনে দাড়িয়ে ছিল। হঠাৎ আচমকা ভাবে হাসপাতালের কর্মরত মেডিক্যাল অফিসার ডাঃ রাজিয়া সুলতানা রুম থেকে বেড়িয়ে এসে জুবায়েদ (৫) কে কলম দিয়ে মাথায় কয়েকটি খোঁচা দিয়ে রক্তাক্ত জখম করেন। জুবায়েদের চিৎকারে তার মা সোমা ও আশে পাশে চিকিৎসা নিতে আসা লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে। পরে বিষয়টি হাসপাতালের কর্মকর্তা কর্মচারীদের মাঝে ছড়িয়ে পড়লে ডাক্তার রাজিয়া সুলতানা ও জুবায়েদের মাসহ আত্মীয় স্বজনদের মধ্যে কথা কাটাকাটি ও বাকবিতেন্ডা ঘটে।

এ বিষয়ে ডাঃ রাজিয়া সুলতানা বলেন, আমি কিছুই করিনি। আমার ছেলেকে মারছে, আমার ছেলেও তাকে মারছে।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডাঃ শাথিল অভিযোগের বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক, শিশুটিকে চিকিৎসার ব্যবস্থা গ্রহন করেছি। এবং অভিযুক্ত ডাঃ রাজিয়া সুলতানার বিষয়ে এর আগেও অনেক ঘটনা ঘটেছে। আমরা রিতিমত উদ্ধর্তন কর্মকর্তাকে অবগত করেছি, এবারো উদ্ধর্তন কর্মকর্তা বরাবরে লিখিত ভাবে অবগত করবো।

No comments

Leave a Reply

one × three =

সর্বশেষ সংবাদ