Menu

সোনাতলায় জমিজমার বিরোধে প্রতিপক্ষের হামলায় আহত ৩

সোনাতলা (বগুড়া) প্রতিনিধিঃ সোনাতলা উপজেলার নামাজখালী গ্রামে জমিজমা সংক্রান্ত প্রতিপক্ষের হামলায় ৩ জন আহত হয়েছে। বুধবার বেলা সাড়ে ১১টায় এ ঘটনা ঘটেছে। এদের মধ্যে গুরুতর আহত আবু নাসের সুমনকে (৩৫) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সে দড়িহাঁসরাজ গ্রামের আব্দুস সাত্তারের ছেলে। এ ব্যাপারে সোনাতলা থানায় অভিযোগ করেছে আহত আবু নাসের সুমনের বাবা আব্দুস সাত্তার।
অভিযোগ সূত্রে জানা যায়, নামাজখালী গ্রামের মৃত কেবারত মোল্লার ছেলে খলিলুর রহমানের কাছ থেকে পৈত্রিক সূত্রে তার বোন তহমিনা বেগম এক একরের অধিক জমি পাবে। তহমিনা বেগমকে উক্ত সম্পত্তি থেকে বঞ্চিত করতে তার ভাই খলিলুর রহমান নানাভাবে তালবাহানা করে । তহমিনা বেগম ওই জমিতে বেশ কিছুদিন যাবত চাষাবাদ করে আসছে। গত ২১ এপ্রিল ওই জমিতে তহমিনার দুই ছেলে আবু নাসের সুমন ও মোমিনুল গেলে মৃত মুনছুর আলী বেপারী ছেলে বর্গাওয়ালা মোঃ মোস্তা, স্ত্রী বুলবুলি বেগম,তার ভাই মোজাম-এর ছেলে আল-আমিন ও মোমিনুল লাঠি ও ধারালো অস্ত্র নিয়ে তাদের উপর হামলা করে। হামলায় আবু নাসের সুমন ও মোমিনুল গুরুতর আহত হয়। এদের মধ্যে আবু নাছের সুমন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এদিকে অপর পক্ষের মোস্তা একই হাসপাতালে ভর্তি হয়েছে।
এ ব্যাপারে সোনাতলা থানা অফিসার ইনচার্জ রেজাউল করিম জানান, ‘এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তদন্তসাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।’

No comments

Leave a Reply

eleven − 10 =

সর্বশেষ সংবাদ