Menu

সোনাতলায় জমিজমা নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় আন্তসত্ত্বা গৃহবধু নিহত, আহত- ৫

সোনাতলা (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার সোনাতলা উপজেলায় জমিজমা নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় হাউসী বেগম (২৪) নামের এক আন্তসত্ত¡া গৃহবধু নিহত হয়েছে। সে উপজেলার জোড়গাছা ইউনিয়নের মধ্য দিঘলকান্দী গ্রামের রন্জু মিয়ার স্ত্রী। এঘটনায় ৫জন আহত হয়েছে।
স্থানীয়রা জানিয়েছে, উপজেলার জোড়গাছা ইউনিয়নের মধ্য দিঘলকান্দী গ্রামের মৃত জবেদালী প্রামানিকের ছেলে ইব্রাহিম হোসেনের সাথে একই গ্রামের মৃত ছামেদ আলীর ছেলে নান্নু আকন্দের জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। এরই সূত্র ধরে আজ সোমবার সকাল সাড়ে ৯টার দিকে নান্নু আকন্দ ও তার লোকজন বিরোধপূর্ণ ওই জমিটি দখল করতে যায়। এসময় রন্জু মিয়ার স্ত্রী ছয় মাসের আন্তসত্ত¡া গৃহবধু হাউসী বেগমকে দেখে প্রতিপক্ষরা তার উপর হামলা চালায়। এসময় স্থানীয় লোকজন আহত আবস্থায় ওই গৃহবধুকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। এঘটনায় আহতরা হলেন, ইব্রাহীম হোসেন, আব্দুল কাদের, রনজিনা বেগম, কাগজি বেওয়া ও জরিনা বেগম। আহতদের মধ্যে ৩জনের অবস্থা আশংকাজনক বলে জানাগেছে।
সোনাতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রেজাউল করিম রেজা বলেন, এসংক্রান্ত থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ঘটনার সাথে জরিত একজনকে আটক করা হয়েছে বলে তিনি জানান।

No comments

Leave a Reply

twenty + 5 =

সর্বশেষ সংবাদ