Menu

সোনাতলায় জমিজমা সংক্রন্ত বিরাধের জের ধরে মারপিটঃ থানায় অভিযোগ

সোনাতলা সংবাদ ডটকম (সোনাতলা সংবাদদাতা): বগুড়া সোনাতলা উপজেলার দঃচরপাড়া গ্রামে জমি জমা বিরোধকে কেন্দ্র করে মারপিটের ঘটনা ঘটেছে। এ বিষয়ে সোনাতলা থানায় একটি অভিযোগ দায়ের হয়।

অভিযোগ সূত্রে জানাযায়, গত ১৩ ডিসেম্বর সকাল ৮টার সময় একই এলাকার ছামছুল হক খন্দকার ও তার স্ত্রী রেজিনা বেগম, ছেলে রেজাউল করিম, স্ত্রী লাবনী আকতার, শামীম এর স্ত্রী সাবিনা বেগম সহ কয়েকজন হাতে ধারালো অস্ত্র লোহার রড, বাঁশের লাঁঠি নিয়ে অর্তকিত ভাবে আমিরুল ইসলামের বাড়িতে গিয়ে অকথ্য ভাষায় গালি গালাজ করতে থাকে।

এসময় নিষেধ করলে তাদের মধ্যে মারপিটের ঘটনা ঘটে। এসময় রেজাউল করিমের হাতে থাকা রাম দা’র আঘাতে আমিরুলের মাথায় গুরুত্বর রক্তাত্ব জখম প্রাপ্ত হইয়া চিৎকার দিয়ে মাটিতে পরে গেলে তার চিৎকার শুনে মা রানী বেগম ও ওবাইদুল হক আগিয়ে গেলে তাদের কেউ মারপিট করে প্রতিপক্ষ।

এ সময় স্থানীয় লোকজন এগিয়ে আসলে প্রতিপক্ষ অন্যত্র চলে গেলে স্থানীয় লোকজন মূহুর্ষ অবস্থায় আমিরুলকে উদ্ধার করিয়া বগুড়া শজিমেক হাসপাতালে নিয়ে যায়।

এ বিষয়ে আহত আমিরুলের মা বাদী হয়ে সোনাতলা থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে সোনাতলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ্ আল মাসউদ চৌধুরীর সাথে কথা বললে তিনি জানান, অভিযোগ পেয়েছি, তদন্ত করে জানাযায় উভয় পক্ষের লোকজন আহত হয়ে চিকিৎসাধীন রয়েছে। এবিষয়ে আইনিপ্রক্রিয়া চলমান রয়েছে।

No comments

Leave a Reply

4 × 2 =

সর্বশেষ সংবাদ