Menu

সোনাতলায় জমিজমা সংক্রান্ত বিরোধে মারপিট আহত ৫ঃ থানায় অভিযোগ

সোনাতলা সংবাদ ডটকম (লতিফুল ইসলাম, সোনাতলা): বগুড়ার সোনাতলা উপজেলার জোড়গাছা ইউনিয়নের চরপাড়া গ্রামে জমি-জমা সংক্রান্ত জের ধরে মারপিটের ঘটনা ঘটেছে।

এতে ৫ জন আহত হয়েছেআহতরা হলো শ্রী মদন সরকার,পার্থ সরকার,নিশিকান্ত সরকার,দুলাল মোঃ দুলাল মিয়া ও শুকুর আলী। আহতদের মধ্যে শ্রী মদন সরকার,পার্থ সরকার,নিশিকান্ত সরকার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। অপর ২ জন প্রাথমিক চিকিৎসা নিয়েছে।

সরেজমিনে গিয়ে জানাযায়, প্রায় ১ বছর আগে চরপাড়া (মাঝিপাড়া) গ্রামের শ্রী নিখিল, সুপথ, সুধাংশু, মদন, লাল বাবু, ফকির চান ও জিতেন গোসাইবাড়ী গ্রামের দুদু প্রামানিকের ছেলে ফজলু প্রাং এর কাছ থেকে ১৮ শতাংশ জমি কবলা মুলে ক্রয় করে।

ফজলু বিক্রয় করা জমি ওই ক্রেতাদের দখল দিতে কালক্ষেপন করে। এদিকে গত শনিবার থেকে হিন্দু সম্প্রদায়ের হরিবাসর শুরু হয়। হরিবাসরে রান্নার জন্য জ¦ালানি খরি ওই জমির উপর টিনের চালা তুলে রাখে।

এতে ফজলুর লোকজন এসে বাধা দিলে উভয়ের মধ্যে কথা কাটাটির এক পর্যায়ে মারপিটের ঘটনা ঘটে। এ ঘটনায় মদন বাদী হয়ে সোনাতলা থানায় এজাহার দায়ের করে।

এ ব্যাপারে সোনাতলা থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মাসুদ চৌধুরীর জানান, এজাহার পেয়েছি, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

No comments

Leave a Reply

four × five =

সর্বশেষ সংবাদ