Menu

সোনাতলায় জমিজমা সংক্রান্ত জেরে মারপিটঃ উভয় পক্ষের থানায় অভিযোগ

সোনাতলা (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার সোনাতলা উপজেলার জোরগাছা ইউনিয়নের পশ্চিম করমজা গ্রামের জমিজমা সংক্রান্তের জেরে উভয় পক্ষের মারপিটে ৭ জন আহত।

আহতরা হলেন, পশ্চিম করমজা গ্রামের রনি দেবনাথ, রুপালী রানী (৫০), নিলা রানী (২৮), রাম প্রসাদ (২৪), ইষাণ কৃষ্ণ রায়, (৯) নিমাই চন্দ্র রায়(৫০), ও অঞ্জনা রানী(৪৫)।

এদের মধ্যে নিমাই চন্দ্র রায় ও অঞ্জনা রানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়ে বাড়িতে গিয়েছে। অপর ৫ জন স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধিন রয়েছে।

এ বিষয়ে থানায় পাল্টা পাল্টি অভিযোগ হয়েছে। ঘটনাটি ঘটেছে ১৭ জুলাই শনিবার সকাল সাড়ে ১১টায় লিটন দেবনাথ ও নিমাই চন্দ্র রায় দুই পক্ষের বিরোধ পূর্ণ জমিতে।

এ ব্যাপারে লিটন দেবনাথ ও নিমাই চন্দ্র রায় বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেছে। অভিযোগ সুত্রে জানা যায়, উপজেলার পশ্চিম করমজা গ্রামের রিটন চন্দ্র দেবনাথের ভাতিজি নিলা দেবনাথের ক্রয় কৃত জমিতে কাজ করা কালীন একই গ্রামের নিমাই চন্দ্র ও তার লোকজন পৈত্রিক মূলে ওই জমি দাবি করে কাজে বাঁধা প্রদান করে।

এ নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে মারপিটের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের ৭ জন আহত হয়। আহতদের মধ্যে লিটন দেবনাথের ছেলে রনির অবস্থা আশংঙ্খাজনক।

এ ব্যপারে থানা ডিউটি অফিসার এসআই হাফিজ-২ ও এসআই আব্দুল গফুর জানান, ঘটনার বিষয়ে উভয় পক্ষই থানায় অভিযোগ দায়ের করেছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

No comments

Leave a Reply

18 − eight =

সর্বশেষ সংবাদ