Menu

সোনাতলায় জমি-জমা নিয়ে পাল্টাপাল্টি মামলা

সোনাতলা সংবাদ ডটকম (বদিউদ-জ্জামান মুকুল, সোনাতলা): বগুড়ার সোনাতলায় জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে পাল্টাপাল্টি মামলা দায়েয়ের ঘটনা ঘটেছে। এমনকি একটি পক্ষ মামলা তুলে নিতে বাদিকে প্রাণনাশের হুমকি দিচ্ছে বলে অভিযোগ করা হয়েছে।
বগুড়ার সোনাতলা উপজেলার জোড়গাছা ইউনিয়নের হলিদাবগা গ্রামের মৃত ছইম উদ্দিন মোল্লার পুত্র মোঃ আব্দুল মজিদ মোল্লা (৬০) এর সাথে একই গ্রামের মৃত ইজর উদ্দিন মোল্লার পুত্র তোফাজ্জল হোসেনের সাথে হলিদাবগা মৌজার ২ একর ৫৮ শতক জমি নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছে। এরই এক পর্যায়ে গত ১৭ জুলাই ১৯ তারিখ সন্ধ্যায় আব্দুল মজিদ ভেলুরপাড়া চারমাথা এলাকায় বাজার করতে গেলে প্রতিপক্ষের লোকজন তাকে আক্রমন করে। এ সময় স্থানীয় লোকজন এসে তাকে উদ্ধার করে।
এ বিষয়ে আব্দুল মজিদ মোল্লা বাদী হয়ে ৭ জনকে আসামী করে বগুড়া নির্বাহী ম্যাজিস্টেট খ অঞ্চল আদালতে মামলা দায়ের করে। এতে প্রতিপক্ষের লোকজন আরও ক্ষিপ্ত হয়ে উঠে গত ১ আগষ্ট ১৯ তারিখে ৩ জনকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করে। এমনকি মিথ্যা তথ্য দিয়ে একটি বিভ্রান্তিকর সংবাদ পরিবেশন করে। এ ঘটনার জের ধরে গতকাল প্রতিপক্ষের লোকজন আব্দুল মজিদ মোল্লার বাড়িতে গিয়ে তার স্ত্রী জাহানারা বেগম ও পুত্রবধু রিমা বেগমকে অকথ্য ভাষায় গালিগালাজ করে প্রাননাশের হুমকি দেয়।
এ নিয়ে এলাকায় টানটান উত্তেজনা বিরাজ করছে। যেকোন সময় রক্তক্ষয়ী সংঘর্ষ হতে পারে বলে আশংকা করা হচ্ছে।
উল্লেখ্য, জমি-জমা সংক্রান্ত মামলাটি বর্তমানে আদালতে বিচারাধীন রয়েছে।
এ বিষয় সোনাতলা থানার ওসি আব্দুল্লাহ আল মাসউদ চৌধুরীর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, জমি-জমা নিয়ে দীর্ঘদিন যাবত দু’পক্ষের মধ্যে বিরোধ চলে আসছে। এ নিয়ে উভয়পক্ষের মধ্যে পাল্টাপাল্টি মামলা দায়েরের ঘটনা ঘটেছে।

No comments

Leave a Reply

fourteen − 11 =

সর্বশেষ সংবাদ