Menu

সোনাতলায় ঝগড়া থামাতে গিয়ে লাঠির আঘাতে গৃহবধূ খুনঃ আটক-১

সোনাতলা সংবাদ ডটকম (লতিফুল ইসলাম, সোনাতলা): বগুড়ার সোনাতলায় ঝগড়া থামাতে গিয়ে লাঠির আঘাতে খুন হলো গৃহবধূ রেবেকা বেগম (৩৫)। রেবেকা বেগম সোনাকানিয়া গ্রামের আব্দুল হামেদ প্রামানিকের স্ত্রী।

সরেজমিন গিয়ে জানা যায়, বুধবার ভোর ৬ টা ৩০ মিনিটের দিকে রাস্তা সংক্রান্ত বিবাদে জড়িয়ে পড়ে রেবেকার বাড়ি সংলগ্ন প্রতিবেশী মোখলেছুর রহমান ও পিয়ার আলীর মধ্যে ঝগড়া বাঁধে। ঝগড়া করতে করতে তারা রেবেকার বাড়ির সামনে আসে।

এ সময় গৃহবধূ এগিয়ে গিয়ে তার বাড়ির সামনে ঝগড়া-ঝাটি না করতে বারণ করে। এ সময় লাঠির আঘাতে গুরুতর আহত হন রেবেকা বেগম।

প্রথমে তাকে সোনাতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সন্ধ্যায় সে মৃত্যুবরণ করে।

রেবেকা বেগমের ভাই মোঃ রানা ও মোঃ ফারাজুল ইসলাম জানান, হাসান আলী প্রামানিকের ছেলে মোখলেছুর রহমান এবং মোখলেছুরের স্ত্রী দুলালী বেগম, দুই ছেলে- সুজন ও সুমনের লাঠির আঘাতেই আমাদের বোন রেবেকা বেগম মারা গেছে।

বুধবার রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন সোনাতলা থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মাসউদ চৌধুরী ও ইন্সপেক্টর তদন্ত জাহিদ হোসেন।

সোনাতলা থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মাসউদ চৌধুরী জানিয়েছেন, আমিসহ পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে মোখলেছুর রহমানের স্ত্রী দুলালী বেগম (৪০)আটক করা হয়েছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিলো।

No comments

Leave a Reply

eleven + ten =

সর্বশেষ সংবাদ