Menu

সোনাতলায় দলীয় কার্যালয় ভাংচুরের ঘটনায় আওয়ামীলীগের প্রতিবাদ সভা অনুষ্ঠিত

সোনাতলা সংবাদ ডটকম (বদিউদ-জ্জামান মুকুল, সোনাতলা): বগুড়ার সোনাতলায় সোমবার জোড়গাছা ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু। তিনি তার বক্তব্যে বলেন, সোনাতলা-সারিয়াকান্দির মাটিতে কোন স্বাধীনতা বিরোধীদের বিচরণ করতে দেওয়া হবে না। এরা দেশ ও জাতির শত্রæ। এরা মানুষকে ধোকা দিয়ে বোকা বানিয়ে রাষ্ট্রীয় ক্ষমতায় গিয়ে এলাকার উন্নয়ন না করে নিজেদের উন্নয়নে ব্যস্ত থাকে। এদের মুখোশ উন্মোচন হয়েছে। তাই ২০০৮ সালে এই এলাকার মানুষ ব্যালট বিপ্লবের মাধ্যমে তাদেরকে প্রত্যাখান করেছে।

জোড়গাছা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল মোমিন মাষ্টারের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সোনাতলা উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. মিনহাদুজ্জামান লীটন,

সোনাতলা উপজেলা আওয়ামীলীগের সভাপতি জিয়াউল করিম শ্যাম্পু, সাধারণ সম্পাদক মাহবুবুল আলম বুলু, সহ-সভাপতি শাহিদুল বারী খান রব্বানী, যুগ্ম সম্পাদক অধ্যক্ষ আব্দুল মালেক, সাংগঠনিক সম্পাদক নবীন আনোয়ার কমরেড,

জোড়গাছা ইউপি চেয়ারম্যান রোস্তম আলী মন্ডল, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শাহজাহান আলী, সাধারণ সম্পাদক শাহাদত জামান লিটন, মোগলেছুর রহমান, মোজাফ্ফর হোসেন, জাহিদুল ইসলাম, আফছার আলী আকন্দ প্রমুখ।

বক্তারা বলেন, গত ১১ মার্চ বিএনপি’র নেতাকর্মীরা হাটকরমজা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে গণসংযোগ শেষে ফেরার পথে পূর্ব পরিকল্পিতভাবে হাটকরমজা আওয়ামীলীগের আঞ্চলিক কার্যালয়ে অতর্কিতভাবে হামলা চালিয়ে ভাংচুর, ককটেল বিস্ফোরণ ঘটায়।

এছাড়াও তাদের এলোপাতাড়ি ইট পাটকেলের আঘাতে ১০/১১ জন আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী গুরুতর আহত হয়। বরং এ ঘটনা ঘটানোর পর তারাই মিথ্যা মামলা দায়ের করে।

তাদের মিথ্যা মামলা প্রত্যাহার ও আওয়ামীলীগ অফিসে ককটেল বিস্ফোরণ ও ভাংচুর ঘটনায় অভিযুক্ত আসামীদের দ্রæত গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানানো হয়।

No comments

Leave a Reply

1 × 4 =

সর্বশেষ সংবাদ