Menu

সোনাতলায় দিন দুপুরে নগদ কর্মকর্তাকে ছুরিকাঘাত করে ৬ লাখ টাকা ছিনতাই

সোনাতলা প্রতিনিধিঃ বগুড়ার সোনাতলা উপজেলায় সরকারী ডিজিটাল মোবাইল ব্যাংকিং নগদ এর ফিল্ড কর্মকর্তাকে ছুরিকাঘাত করে ৬লাখ ৩০হাজার টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

 

আজ মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে উপজেলার কর্পূর থেকে বালুয়া সড়কের পাঁচকুড়া ব্রীজের নিকট এঘটনা ঘটে। ছুরিকাঘাতে আহত নগদ কর্মকর্তাকে স্থানীয় লোকজন উদ্ধার করে সোনাতলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

 

স্থানীয়রা জানান, উপজেলার জোড়গাছা ইউনিয়নের মধ্য দিঘলকান্দী গ্রামের সাকু মিয়ার ছেলে আবুল কালাম আজাদ (২৬) সরকারী ডিজিটাল মোবাইল ব্যাংকিং নগদ এর ফিল্ড কর্মকর্তা হিসেবে কাজ করে।

 

নগদ এজেন্টদের টাকা দেওয়ার জন্য আজ মঙ্গলবার দুপুর ১২টার দিকে ব্যাংক থেকে ৮লাখ টাকা উত্তোলন করে। এরপর বালুয়াহাটে নগদ এজেন্টদের টাকা দিয়ে কর্পুর বাজারে আসার সময় কর্পুর বাজারের অদুরে পাঁচকুড়া ব্রীজের নিকট পৌছিলে ২টি মোটর সাইকেলে থাকা কয়েকজন ছিনতাইকারী তাকে পিছন থেকে আঘাত করে মোটর সাইকেলসহ তাকে ফেলে দেয়।

 

এসময় তাকে ছুরিকাঘাত করে ৬লাখ ৩০ হাজার টাকা ছিনতাই করে। এসময় তার চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এলে ছিনতাইকারীরা মোটর সাইকেল নিয়ে দ্রæত পালিয়ে যায়। স্থানীয়রা নগদ কর্মকর্তাকে উদ্ধার করে সোনাতলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

 

এব্যাপারে স্থানীয় দিগদাইড় ইউপি চেয়ারম্যান আলী তৈয়ব শামীম বলেন, দিন দুপুরে সড়কে ডাকাতি হওয়ার বিষয়টি আমি শুনেছি।

 

সোনাতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম রেজা বলেন, বিষয়টি শুনে ঘটনাস্থলে যাচ্ছি। তদন্ত করে দেখা হচ্ছে।

No comments

Leave a Reply

4 × 1 =

সর্বশেষ সংবাদ