Menu

সোনাতলায় দুই মাদক ব্যবসায়ী আটক

সোনাতলা সংবাদ ডটকম প্রতিনিধিঃ বগুড়ার সোনাতলায় পৃথক দুইটি অভিযান চালিয়ে দুইজন মাদক ব্যাবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। আটককৃত ব্যক্তিরা হলো, উপজেলার মধুপুর ইউনিয়নের হাঁসরাজ দক্ষিনপাড়া গ্রামের মোহাম্মদ আলীর ছেলে ফিরোজ আহম্মেদ মিন্টু ও অপরজন উপজেলার পৌর এলাকার গড়ফতেপর গ্রামের মোঃ বাবলুর ছেলে তরিকুল ইসলাম। আটককৃতদের বৃহস্পতিবার দুপুরে বগুড়া জেল হাজতে প্রেরন করা হয়েছে।
জানাযায়, গত ৩১’শে ডিসেম্বর বৃহস্পতিবার সকালে থানার চৌকস পুলিশ অফিসার এসআই সোহেল রানা গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্সনিয়ে উপজেলার মধুপুর ইউনিয়নের হাঁসরাজ গ্রামে অভিযান চালিয়ে ফিরোজ আহম্মেদ মিন্টুকে তার নিজ এলাকায় মাদকদ্রব্য বিক্রয়ের সময় হাতেনাতে আটক করে। এসময় আটককৃত মিন্টুর কাছ থেকে একশত (১০০) গ্রাম গাজা উদ্ধার করা হয়েছে।
অপরদিকে থানার আরো একজন চৌকস পুলিশ অফিসার এসআই আব্দুল গফুর গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে আরো একটি পৃথক অভিযান চালিয়ে ৩০’শে ডিসেম্বর বুধবার রাতে পৌর এলাকার গড়ফতেপুর গ্রামের তরিকুল ইসলামকে তার নিজ বাড়ির সামনে থেকে এক (১) গ্রাম হেরোইন সহ হাতেনাতে আটক করে।
এবিষয়ে অভিযান পরিচালনাকারি এসআই সোহেল রানা ও এসআই আব্দুল গফুর জানান, আটককৃত আসামিরা দির্ঘদিন ধরে এলাকায় মাদক ব্যবসা চালিয়ে আসছিল। কিন্তু অপরাধিরা যতো চেষ্টাই করুক অথবা যতো গোপনিয়তাই অবলম্বন করুকনাকেনো একদিন অপরাধের সাস্তি তাদেরকে পেতেই হবে এবং আইনের হাতে তাদেরকে ধরা দিতেই হবে। তারা কেওই আইনের উর্ধে নয়। সেইসাথে মাদকব্যবসা নির্মুল করতে একটি বিশেষ অভিযানের অংশ হিসেবে সোনাতলা উপজেলার সকল জনসাধারনের নিরাপত্তা ও গোটা উপজেলাকে অপরাধমুক্ত করার লক্ষে সকল পুলিশ সদস্যদের সঠিক দিক নির্দেশনার মাধ্যমে থানার সুযোগ্য অফিসার ইনচার্জ মোঃ রেজাউল করিম রেজা স্যার বিশেষ ভুমিকা পালন করে যাচ্ছেন। আর তাই তার সঠিক দিক নির্দেশনায় পেশাগত দ্বায়িত্ব পালনের মাধ্যমে আমরা এ সফলতা অর্জন করতে সক্ষম হয়েছি বলেও জানান তারা।

No comments

Leave a Reply

5 + 14 =

সর্বশেষ সংবাদ