Menu

সোনাতলায় দুটি সিএনজির মুখোমুখি সংঘর্ষে গৃহবধু নিহতঃ আহত- ৫

সোনাতলা সংবাদ ডটকম (বদিউদ-জ্জামান মুকুল, সোনাতলা): বগুড়ার সোনাতলায় আজ শনিবার (১৭ আগষ্ট) দুটি সিএনজির মুখোমুখি সংঘর্ষে এক গৃহবধু নিহত হয়েছে। ওই ঘটনায় আহত হয়েছে ৫ জন। আহতদেরকে স্থানীয় উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স ও বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আজ বেলা আনুমানিক দেড়টার সময় বগুড়ার সোনাতলা উপজেলার জোড়গাছা ইউনিয়নের চরপাড়া-সৈয়দ আহম্মদ কলেজ সড়কের কিনিয়ামারা ব্রীজের নিকটে একটি গরুর বাচ্চাকে বাঁচাতে গিয়ে দুটি সিএনজির মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে করে ওই দুই সিএনজির প্রায় ৮ জন যাত্রী আহত হয়। আহতদের মধ্যে ৩ জন প্রাথমিক চিকিৎসা নেওয়ার পর বাড়ি ফিরে যায়। অবশিষ্ট ৫ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়। অপরদিকে সোনাতলা পৌর এলাকার আগুনিয়াতাইড় গ্রামের আতাউর রহমান শেখের স্ত্রী কহিনুর বেগম (৪০) কে আশংকাজনক অবস্থায় তাকে বগুড়া শজিমেক হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

ওই ঘটনায় আহতরা হচ্ছে, আউচারপাড়া এলাকার নজরুল ইসলাম (২৮), শ্যামপুর এলাকায় সাব্বির মাহমুদ (৩৮), নিশ্চিন্তপুর এলাকার এনামুল হক (৪২), মহেশপাড়া এলাকার সাইদুর রহমান (৪৫), সিএনজি ড্রাইভার রানা মিয়া (৩২), পদ্মপাড়া এলাকার জরিনা বেগম (৩৫), পাকুল্লা এলাকার সাইফুল ইসলাম (৩৮), আগুনিয়াতাইড় এলাকার আতাউর রহমান (৪৮)। এ ঘটনার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে সিএনজি আটক করেছে।
এ ব্যাপারে সোনাতলা থানার ওসি আব্দুল্লাহ আল মাসউদ চৌধুরী জানান, একটি গরুর বাচ্চাকে বাঁচাতে গিয়ে সিএনজি দুটি দূর্ঘটনার স্বীকার হয়। আহতদের মধ্যে ৩/৪ জন প্রাথমিক চিকিৎসা নেওয়ার পর বাড়ি ফিরে গেছে।

No comments

Leave a Reply

five + 6 =

সর্বশেষ সংবাদ