Menu

সোনাতলায় নতুন করে আরো ৬ জন করোনায় আক্রান্ত 

 সোনাতলা সংবাদ ডটকম ডেস্কঃ বগুড়ার সোনাতলায় নতুন করে আরো ৬ জন করোনা রোগি সনাক্ত হয়েছে। এপর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা দারালো ১৫ তে।

সোনাতলা উপজেলা সাস্থ্ কমপ্লেক্সের মেডিকেল অফিসার ও করোনা ফোকাল পার্সন সোনাতলা হেল্থ কমপ্লেক্স এর দায়িত্বরত চিকিৎসক ডা. মোঃ রাব্বি হাসান এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, সোনাতলা উপজেলায় নতুন করে আরো ৬ জন করোনা রোগি সনাক্ত হয়েছে। এদের মধ্যে পাকুল্ল্যা ইউনিয়নের ১জন, বালুয়া ইউনিয়নের ১জন ও বাকি সকলেই সোনাতলা পৌর ও সদর ইউনিয়ন এলাকার ।
তিনি আরো জানান, গত ১৯’শে জুন পর্যন্ত করোনা রোগির সংখ্যা ছিলো ১০জন এরপর ২০ তারিখে ১ জন, ২১ তারিখে ২ জন, ২৪ তারিখে ১ জন ও ২৫ তারিখে ১ জন সহ এপর্যন্ত সোনাতলায় করোনা রোগি সনাক্ত হয়েছে মোট ১৫ জন আর এদের সকলেই পুরুষ।
তিনি জানান, এদের মধ্যে ২জনের বয়স ২০ এর নিচে ও ৭জনের বয়স ৫০এর উর্ধে এবং বাকি সকলের বয়স ২০-৩০ এর মধ্যে। সেইসাথে আক্রান্ত সকলেই হোম কোয়ারেন্টাইনে রয়েছে বলেও জানিয়েছেন তিনি।
আক্রান্তদের নাম প্রকাশের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, এক্ষেত্রে উর্ধতন কর্তৃপক্ষের নিষেধ রয়েছে।
তিনি বলেন, সোনাতলায় ক্রমশই করোনা রোগির সংখ্যা বেরেই চলেছে। তাই আমাদের সকলকে একিষয়ে সতর্ক থাকতে হবে আর সরকারি সকল নিয়ম-কানুন মেনে চলতে হবে। তাহলেই এর সংক্রমন রোধ করা সম্ভব। তা নাহলে আমরা ও আমাদের পরিবার ঝুকির মুখে পরতে পারে বলেও মনে করেন তিনি।

No comments

Leave a Reply

seven − two =

সর্বশেষ সংবাদ