Menu

সোনাতলায় নির্বাচনে পরাজিত হয়েও দলীয় নেতাকর্মীদের ভুড়িভোজ করালেন আ’লীগ নেতা!

সোনাতলা সংবাদ ডটকম (স্টাফ রিপোর্টার): বগুড়ার সোনাতলা উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে হেড়ে গিয়েও দলীয় নেতাকর্মীদের ভুড়িভোজ করালেন উপজেলা আওয়ামীলীগের সদস্য ইঞ্জিনিয়ার মেজবাউল হক জুলু। তিনি আজ শনিবার দুপুর ২টার দিকে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের অধিকাংশ নেতাকর্মীদের আমন্ত্রন জানিয়ে নিজ বাসভবনে গরু ও খাসি জবাই করে পেট পুরিয়ে খাওয়ান।
উপজেলা আওয়ামীলীগের সমর্থন নিয়ে ভাইস চেয়ারম্যান পদে উঞ্জিনিয়ার মেজবাউল হক জুলু নির্বাচন করলেও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেনের নিকট ৬হাজার ভোটের ব্যবধানে পরাজিত হন।
গত ১৮মার্চ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন টিউবয়েল প্রতীকে ২৯৮১৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ইঞ্জিনিয়ার মেজবাউল হক জুলু তালা প্রতীকে পান ২৩৭৯৬ ভোট।
দাওয়াত খেতে যাওয়া কয়েকজন নেতা জানান, এটা মহৎ উদ্যোগ। নির্বাচনে হেড়ে যাওয়ার পর এভাবে কেউ এত বড় আয়োজন করে খাওয়ান না। এতে ভাইস চেয়ারম্যান প্রার্থী ইঞ্জিনিয়ার মেজবাউল হক জুলুর উপজেলাজুড়ে অনেক সুনাম হয়েছে।
ইঞ্জিনিয়ার মেজবাউল জুলু বলেন, মানুষকে খাওয়ালে আমি আতœতৃপ্তি পাই। উপজেলা পরিষদ নির্বাচনে অধিকাংশ দলীয় নেতাকর্মী আমার জন্য অনেক পরিশ্রম করেছে। তাই তাদের দাওয়াত দিয়ে খাওয়ালাম।

No comments

Leave a Reply

1 × 4 =

সর্বশেষ সংবাদ