Menu

সোনাতলায় পাওনা টাকা চাওয়ায় ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুরঃ দোকান মালিক আহত

সোনাতলা সংবাদ ডটকম (স্টাফ রিপোর্টার): বগুড়ার সোনাতলায় দোকানের বাকি টাকা চাওয়াকে কেন্দ্র করে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। এ ব্যাপারে থানায় অভিযোগ করা হয়েছে।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বগুড়ার সোনাতলা উপজেলার উপজেলার পাকুল্লা ইউনিয়নের হুয়াকুয়া গ্রামের মোঃ মোজামের পুত্র মোঃ ফজলুল হক ২১ নভেম্বর ২০১৭ তারিখে জোড়গাছা ইউনিয়নের চরপাড়া বাজারে অবস্থিত মেসার্স মায়ের দোয়া ভ্যারাইটি স্টোর থেকে ৪০ হাজার টাকার রড, সিমেন্ট, ঢেউটিন ও এঙ্গেল বাকিতে গ্রহণ করে। পরবর্তীতে ১৮ হাজার টাকা পরিশোধ করলেও বকেয়া থাকে ২২ হাজার টাকা। পরবর্তীতে দোকান মালিক অবসরপ্রাপ্ত সেনা সদস্য নুরুল ইসলাম বকেয়া টাকা চাইতে গেলে ফজলুল হক তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। নুরুল ইসলাম এ বিষয়ে প্রতিবাদ করলে ফজলুল হক ও তার লোকজন গত শুক্রবার বিকেলে মায়ের দোয়া ভ্যারাইটি স্টোরে এসে হামলা চালিয়ে ভাংচুর করে। এ সময় ওই দোকান মালিক বাধা দিলে তাকে মুখচেনা সন্ত্রাসীরা বেদম মারপিট করে ক্যাশ বাক্স থেকে ৫২ হাজার ৭৭৫ টাকা ছিনিয়ে নিয়ে যায়। এ বিষয়ে নুরুল ইসলাম বাদি হয়ে ওই দিন রাতেই থানায় অভিযোগ দায়ের করেন।
এ বিষয়ে সোনাতলা থানার ওসি আব্দুল্লাহ আল মাসউদ চৌধুরী জানান, এ বিষয়ে অবসরপ্রাপ্ত সেনা সদস্য নুরুল ইসলাম একটি অভিযোগ দাখিল করেন। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

No comments

Leave a Reply

eight + seventeen =

সর্বশেষ সংবাদ