Menu

সোনাতলায় পাটক্ষেতে নিয়ে স্কুল ছাত্রীকে ধর্ষণঃ ধর্ষকের সহযোগী গ্রেপ্তার

সোনাতলা সংবাদ ডটকম (স্টাফ রিপোর্টার): বগুড়ার সোনাতলা উপজেলায় এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। ওই ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ধর্ষকের মামাতো ভাই কে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

থানা সূত্রে জানা গেছে, বগুড়ার সোনাতলা উপজেলার পৌর এলাকার আগুনিয়াতাইড় গ্রামের জনৈক মোস্তাফিজার রহমান রওফে মোস্তার ছেলে আবু মুসা মিয়ার সাথে জোড়গাছা ইউনিয়নের হলিদাবগা খোদাদিলের পাড়া এলাকার জনৈক ব্যক্তির মেয়ে ও পার্শ্ববর্তী এনায়েত আলী উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্রীর সাথে আবু মুসার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

এক পর্যায়ে গত ৮ জুন ২০২১ ইং তারিখ দিবাগত রাতে মুসা তার নানা বাড়ি খোদাদিলের পাড়ায় বেড়াতে আসে। ওই দিন রাতে মুসার খোদাদিলে পাড়ার শফিকুল ইসলামের ছেলে আল আমিনের সহযোগিতায় ওই স্কুল ছাত্রীকে জোড়পূর্বক বাড়ির পার্শ্ববর্তী পাট ক্ষেতের মধ্যে নিয়ে গিয়ে ধর্ষণ করে।

এ ব্যাপারে ওই স্কুল ছাত্রীর মা লিলি বেগম বাদি হয়ে গত শুক্রবার (১২ জুন ২০২১) তারিখে দিবাগত রাতে দুইজনকে আসামী করে সোনাতলা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে। এ ঘটনার পর পুলিশ ওই রাতেই আল আমিন (২১) কে গ্রেফতার করে গতকাল শনিবার জেল হাজতে প্রেরণ করে।

এদিকে ওই স্কুল ছাত্রীকে বগুড়ার শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ডাক্তারী পরীক্ষা করানো হয়েছে।

এ বিষয়ে সোনাতলা থানার ওসি রেজাউল করিম রেজা জানান, এ ব্যাপারে থানায় মামলা দায়ের করা হয়েছে।

No comments

Leave a Reply

two × five =

সর্বশেষ সংবাদ