Menu

সোনাতলায় পিএসসি পরীক্ষার ইংরেজী বিষয়ের ১৩০পিছ উত্তরপত্র উদ্ধার

সোনাতলা সংবাদ ডটকম (স্টাফ রিপোর্টার): বগুড়ার সোনাতলায় এক স্কুল শিক্ষকের ব্যাগ থেকে ১৩০টি ইংরেজী বিষয়ের উত্তরপত্র উদ্ধার করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, চলতি বছরের প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার ইংরেজী বিষয়ে ১৩০টি উত্তরপত্র সহ উপজেলার হলিদাবগা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সৈখিনুর রহমানকে হাতেনাতে আটক করে উপজেলা প্রশাসন। গোপন সংবাদের ভিত্তিতে ওই শিক্ষকের নিকট থেকে উত্তরপত্রগুলো উদ্ধার করা হয়।

সূত্র আরও জানায়, সোনাতলা উপজেলা প্রশাসন ও প্রাথমিক শিক্ষা বিভাগ চলতি বছরের বগুড়া জেলার একটি উপজেলার উত্তরপত্র উপজেলা অডিটোরিয়ামে বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষকদের দিয়ে মূল্যায়ন করছিল গত কয়েকদিন ধরে।

এরই এক পর্যায়ে ওই শিক্ষক ১৩০টি উত্তরপত্র কৌশলে ব্যাগে তুলে বাড়িতে নিয়ে যায়। গতকাল উত্তরপত্র দেখার শেষ দিনক্ষনে ওই শিক্ষক উত্তরপত্রগুলো নিয়ে উপজেলায় পৌছালে উপজেলা প্রশাসন তাকে ধরে ফেলে।

উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোছাঃ ফেরদৌসি আরার সাথে যোগাযোগ করা হলে তিনি এ বিষয়ে মুখ খুলতে রাজি হননি। এছাড়াও পরে বিষয়টি জানাবেন বলেও জানান।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শফিকুর আলমের সাথে যোগাযোগ করা হলে তিনি এ ঘটনার সত্যতা স্বীকার করে তিনি বলেন, ওই শিক্ষক ভুল স্বীকার করেছে এবং অসুস্থতার কারণে উত্তরপত্রগুলো উপজেলা অডিটোরিয়ামে মূল্যায়ন না করে বাড়িতে নিয়ে যায়।

No comments

Leave a Reply

5 − four =

সর্বশেষ সংবাদ