Menu

সোনাতলায় পুরাতন ফোন কিনে হলেন হত্যার আসামীঃ ১৩ মাস জেল খাটলো খোকন

সোনাতলা সংবাদ ডটকম (বদিউদ-জ্জামান মুকুল): বগুড়ার সোনাতলায় পুরাতন মোবাইল ফোন কিনে ১৩ মাস জেল খাটতে হলো খোকন সরকার নামের এক যুবককে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, বগুড়ার সোনাতলা উপজেলার পাকুল্লা ইউনিয়নের সরকারবাড়ী এলাকার মৃত কফের সরকারের ছেলে মোঃ খোকন সরকার (৩৩) একই উপজেলার হরিখালী বাজারে অবস্থিত মিঠুন টেলিকম এর সত্ত্বাধিকারী শ্রী মাখন চন্দ্রের ছেলে শ্রী শুভ কুমারের মোবাইলের দোকান থেকে সিলভার রঙের ওয়েস্টার্ন নামের একটি পুরাতন মোবাইল কিনে।

এরপর খোকন তার নিজের নামে ক্রয়কৃত গ্রামীণ ফোনের ০১৩১৭০৫৫৯৯৩ নম্বরের সিম তুলে ব্যবহার করতে থাকে। এরই এক পর্যায়ে গত ১১ জুন ২০২০ তারিখ বেলা সাড়ে ৪টায় আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যর সাথে আটক হয় মোবাইল ক্রেতা খোকন সরকার। এ সময় পুলিশ দোকান মালিক শ্রী শুভ কুমারকেও আটক করে জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেয়।

এ বিষয়ে মিঠুন টেলিকমের সত্ত্বাধিকারী শুভ কুমার জানান, তাদের দোকানে পুরাতন মোবাইল বিক্রি করে না।

এ বিষয়ে খোকন সরকার জানান, তার নিকট থেকে উদ্ধারকৃত মোবাইলটি পার্শ্ববর্তী হরিখালী বাজারে অবস্থিত শ্রী শুভ কুমারের মোবাইলের দোকান থেকে সে কিনেছিল। এছাড়াও তিনি আরও জানান, পুরাতন মোবাইল কেনার খেশারত দিতে হলো ১৩ মাস জেল হাজতে থেকে। সম্প্রতি তিনি জামিনে ছাড়া পেয়েছেন।

এ বিষয়ে বাড়–য়ামারী পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক নিরস্ত্র মোঃ টিপু সুলতান জানান, আটককৃত খোকন সরকারের নিকট থেকে উদ্ধারকৃত মোবাইলটি জামালপুর জেলার টেবির চর গ্রামের ফুল মাহমুদের ছেলে নিহত জাহাঙ্গীর আলমের।

উল্লেখ্য, ২০১৯ সালের ১২ মে জামালপুর জেলার টেবির চর গ্রামের ফুল মাহমুদের ছেলে জাহাঙ্গীর আলমকে দূর্বুত্তরা শ্বাসনালী কেটে হত্যার পর লাশ মাটিতে পুতে রাখে। উদ্ধারকৃত মোবাইল ফোনের জের ধরে মামলায় আসামী না থাকার পরেও অভিযোগ পত্রে খোকন সরকারকে ৪নং আসামী দেখানো হয়েছে।

No comments

Leave a Reply

three × three =

সর্বশেষ সংবাদ