Menu

সোনাতলায় পূর্বশত্রুতার জেরে আমন ধানের চারা উচ্ছেদ থানায় অভিযোগ

সোনাতলা সংবাদ ডটকম (স্টাফ রিপোর্টার): বগুড়ার সোনাতলায় পূর্ব শত্রæতার জেরে সেলিম হোসেন (২৫) নামের এক ব্যক্তির জমিতে লাগানো আমন ধানের চারা উপরে ফেলার অভিযোগ উঠেছে। এঘটনায় জমির মালিক সেলিম হোসেন বাদি হয়ে সোনাতলা থানায় ৭ জনেকে অভিযুক্ত করে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

লিখিত অভিযোগ সূত্রে জানাযায়, উপজেলার সদর ইউনিয়নের রানীরপাড়া গ্রামের মৃত আব্দুস ছাত্তারের ছেলে মোঃ সেলিম হোসেনের পৈত্রিক সম্পত্তি যার মৌজা রানীর পাড়া,খতিয়ান নং-৫২, দাগ নং-৭৫৬,জমির পরিমান ৪৯ শতকের কাতে ১৬ শতক জমি নিয়ে সৃষ্ট বিবাদের জের ধরে বিবাদিগন একই গ্রামের মৃত নবিবক্স ওরফে কান্দু প্রাং এর দুই ছেলে সোনা মিয়া ও তোতা মিয়া, মৃত বুলু মিয়ার ছেলে ভুট্টো মিয়া, মোঃ সোনা মিয়ার ছেলে দুলু মিয়া সহ তাদের সহধর্মীনীগন গত ১৯/১০/২০১৯ইং শনিবার সকালে হাতে দা, ধারালো ছুরি, লাঠিসোটা সহ দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে তার জমিতে অনধিকার প্রবেশ করে শত্রæতামূরক উক্ত জমিতে লাগানো আমন ধানের চারা উপরে ফেলে।

এসময় এগিয়ে গেলে সেলিম সহ তার পরিবার পরিজনদের বিভিন্ন ধরনের ভয়-ভিতী ও হুমকি মূলক কথা বলে আক্রোশ নিয়ে হত্যার উদ্দেশ্যে হাতে অস্ত্র সহ বিবাদিগন তাদের দিকে এগিয়ে গেলে সেলিম সহ তার পরিবারের লোকজন প্রান রক্ষার্থে সেখান থেকে দৌড়ে পালিয়ে যায় বলেও অভিযোগে উল্ল্যেখ করা হয়েছে।

এঘটনায় তদন্তমূলক প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহনে ঐ রাতেই সেলিম বাদি হয়ে উল্ল্যেখিত ব্যক্তি সহ ৭ জনকে অভিযুক্ত করে সোনাতলা থানায় একটি অভিয়োগ দায়ের করেন।

এবিষয়ে সোনাতলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুল্লাহ আল-মাছউদ চৌধুরীর সাথে কথা বললে তিনি অভিযোগের বিষয়টি নিশ্চিত করেন।

No comments

Leave a Reply

12 + nine =

সর্বশেষ সংবাদ