Menu

সোনাতলায় পূর্বশত্রুতার জের ধরে বিষমাখা ধান খাওইয়ে শতাধিক হাঁস মেরে ফেলার অভিযোগ

সোনাতলা সংবাদ ডটকম (লতিফুল ইসলাম, সোনাতলা): বগুড়ার সোনাতলায় পূর্ব শত্রæতার জের হিসেবে বিষ (ফুরাডান) মাখা ধান খাওইয়ে এক দরিদ্র পরিবারের শতাধিক হাঁস মেরে ফেলার অভিযোগ রয়েছে।

গত মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটেছে। সোনাতলা উপজেলার পাঠানপাড়া গ্রামের জিন্নাত হোসেন দীর্ঘদিন থেকে ক্যাম্বেল জাতের হাঁসের খামার দিয়ে জীবীকা নির্বাহ করে আসছেন।

গত তিনদিন আগে একই জোনাব আলীর ছেলে শিপন মিয়ার ৪টি হাঁস হারিয়ে যাওয়া সে জিন্নাত আলীর কাছে চারটি হাঁসের দাবী করে। এতে সে অস্বীকার করলে হাঁসগুলো কৌশলে মেরে ফেলা হবে বলে জিন্নাতকে হুমকি দেয়।

এমতাবস্থায় গত সোমবার দিবাগত রাতে জিন্নাতের বাড়ির পশ্চিমে পুকুরের পাশে মোজাহার আলীর পতিত জমিতে ফুরাডান মিশানো ধান ছিটে রাখে।

পরদিন মঙ্গলবার সকালে জিন্নাত হোসেন নিজের হাঁসগুলো উক্ত পুকুরে ছেড়ে দিয়ে বাড়িতে ফিরে আসার এক ফাঁকে ফুরাডান মিশানো ধান খেয়ে একশ’ছয়টি হাঁস মারা যায়। এতে তার ৫৩,০০০ হাজার টাকার ক্ষতিসাধন হয়েছে মর্মে গতকাল মঙ্গলবার সোনাতলা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

শিপনের বাবা জোনাব আলীর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন গত ৩/৪ দিন পূর্বে আমার ৪টি হাঁস জিন্নাতের হাঁসের সাথে চলে যায়। আমার হাঁস ৪টি চাইলে সে ফেরত দিতে রাজি নয়। সেইসাথে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। হাঁস মারার ঘটনা আমার জানা নেই।

No comments

Leave a Reply

16 − 8 =

সর্বশেষ সংবাদ