Menu

সোনাতলায় পৃথক অভিযানে মাদক ব্যবসায়ীসহ দুই যুবক আটক

সোনাতলা (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার সোনাতলায় পৃথক দুইটি অভিযান চালিয়ে এক মাদক ব্যাবসায়ী ও মদ্যপায়ী দুই যুবককে আটক করেছে থানা পুলিশ। আটককৃত মাদক ব্যবসায়ী সোনাতলা সদর ইউনিয়নের সুজাইতপুর গ্রামের মৃত আজগর আলীর ছেলে শাহীন সরকার(৩৮) এবং মদ্যপায়ী দুই যুবক উপজেলার দিগদাইর ইউনিয়নের মহিচরন এলাকার মৃত ছায়েদ আলীর ছেলে জিয়ারুল ইসলাম (৩১) ও একই এলাকার ফুল বাবুর ছেলে বিল্লু মিয়া(২২)।
জানাযায়, গত বুধবার রাতে থানার চৌকস পুলিশ অফিসার এসআই সোহেল রানা, এএসআই আতিকুর রহমান, এএসআই রমেন কুমার সাহা গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্সনিয়ে উপজেলার সদর ইউনিয়নের সুজাইতপুর এলাকায় অভিযান চালিয়ে শাহীন সরকারকে ১০০গ্রাম গাজাসহ হাতেনাতে আটক করে। অপরদিকে এএসআই আবু সিদ্দিক সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করে পৌর এলাকার রেলওয়ে ষ্টেশনের (হরিজনপাড়া) পাকা রাস্তার উপর মাদ্যপান করে মাতলামি করায় জিয়ারুল ইসলাম ও বিল্লু মিয়াকে আটক করে। এবিষয়ে অভিযান পরিচালনাকারি এসআই সোহেল রানা জানান, বগুড়া জেলা পুলিশ সুপার (বিপিএমবার) জনাব আলী আশরাফ ভূঞা অত্র জেলা, উপজেলাকে মাদকমুক্ত করতে নিরলস ভুমিকা পালন করে যাচ্ছেন। তারই দিক নির্দেশনা অনুযায়ী মাদকদ্রব্য নির্মুলে বিশেষ অভিযানের অংশ হিসেবে সোনাতলা থানার অফিসার ইনচার্জ মোঃ রেজাউল করিম রেজার নেতৃত্বে উপজেলার সকল জনসাধারনের নিরাপত্তায় গোটা উপজেলাকে মাদকমুক্ত করার লক্ষে এ অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।
এদিকে থানার অফিসার ইনচার্জ মোঃ রেজাউল করিম রেজা আটকের বিষযটি নিশ্চিত করেন। সেইসাথে আটককৃত ব্যক্তিদের বৃহস্পতিবার সকালে বগুড়া জেল হাজতে প্রেরন করা হয়েছে বলেও জানান তিনি।

No comments

Leave a Reply

eighteen − eleven =

সর্বশেষ সংবাদ