Menu

সোনাতলায় পৌর নির্বাচন উপলক্ষে মত বিনিময় সভা অনুষ্ঠিত

সোনাতলা (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার সোনাতলায় গতকাল সোমবার সোনাতলা পৌরসভা নির্বাচন উপলক্ষে আচরণবিধি ও আইনশৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভা উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিনের সভাপতিত্বে বঙ্গবন্ধু মিলনায়তনে অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা সিনিয়র নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার সোনাতলা পৌরসভা নির্বাচন মোঃ মাহবুব আলম শাহ্। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সহকারী পুলিশ সুপার শিবগঞ্জ সার্কেল মোঃ তানভীর হাসান, উপজেলা নির্বাচন কর্মকর্তা আশরাফ হোসেন, ওসি রেজাউল করিম রেজা, উপজেলা নির্বাচন অফিসার বগুড়া সদর এএসএম জাকির হোসেন, পৌর মেয়র প্রার্থী জাহাঙ্গীর আলম নান্নু, শাহিদুল বারী খান রব্বানী, একেএম শাকিল রেজা বাবলা, কাউন্সিলর প্রার্থী তাহেরুল ইসলাম তাহের প্রমুখ।
এ সময় মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা বলেন, আসন্ন পৌরসভা নির্বাচনে ভোটারদের মধ্যে ইভিএম নিয়ে নানা শঙ্কা রয়েছে। নির্বাচনের পূর্বেই ভোটারদের ইভিএম নিয়ে নানা ধরনের শঙ্কার অবসান ঘটানোর আহবান জানান।
এ বিষয়ে জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা মোঃ মাহবুব আলম শাহ জানান, ইভিএম এ ভোট দেওয়া নিয়ে ভোটারদের কোন শঙ্কার কারণ নেই। ভোটদানের ক্ষেত্রে এটি একটি স্বচ্ছ পদ্ধতি। এই পদ্ধতিতে ভোট গ্রহণে প্রার্থী কিংবা ভোটারদের নির্বিগ্নে ভোট প্রদানের আহবান জানান। তিনি আরও জানান, নির্বাচনের পূর্বে ভোট কর্মকর্তা ও ভোটারদের নিয়ে ভোট প্রদানের ক্ষেত্রে সচেতনতা সভা ও ভোট প্রদানের কলাকৌশল শেখানো হবে।

No comments

Leave a Reply

one − 1 =

সর্বশেষ সংবাদ