Menu

সোনাতলায় প্রতিপক্ষের মারপিটে আহত হয়ে ১৭ দিন ধরে কাঁতরাচ্ছে কৃষক জাহিদুল

সোনাতলা সংবাদ ডটকম (লতিফুল ইসলাম, সোনাতলা): বাড়ী থেকে ডেকে নিয়ে গিয়ে প্রতিপক্ষের মারপিটে গুরুতর আহত বগুড়া সোনাতলা উপজেলার পূর্বতেকানি গ্রামের কৃষক জাহিদুল ইসলাম ১৭ দিন ধরে হাসপাতালে কাঁতরাছে।

আহত ব্যক্তির আত্মীয়রা জানায়, বিষয়টি থানায় অভিযোগ দায়ের করার পর থেকে প্রতিপক্ষরা আরও ক্ষিপ্ত হয়ে উঠেছে। ঘটনাটি আড়াল করতে প্রতিপক্ষরা জাহিদুলের বিরুদ্ধে নানা অপবাদ প্রচার করে বেড়াচ্ছে। জাহিদুল ওই গ্রামের মৃত হামেদ আলী’র পুত্র।

জানা গেছে, প্রতিপক্ষদের সাথে পূর্বের এক ঘটনায় মনমানিল্য চলে আসছিল জাহিদুলের। এরই জের ধরে গত ৭ নভেম্বর সন্ধা ৭টায় বাড়ী ডেকে নিয়ে গিয়ে গরু চোর হিসাবে মসজিদের মাইকে প্রচার করে জাহিদুলকে বেদম মারপিট গুরুতর আহত করে প্রতিপক্ষরা।

সংবাদ পেয়ে পুলিশ ঘটনা স্থলে গিয়ে আহত জাহিদুলকে উদ্ধার করে। জাহিদুলকে ওই রাতেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। জাহিদুলের স্ত্রী সাবিনা বেগম জানায়, উন্নত চিকিৎসার জন্য জাহিদুল এখন বগুড়ায় রয়েছে।

জাহিদুলের ভাতিজা জাহাঙ্গীর আলম ওরফে জাহিদ জানায়, এ ঘটনায় জড়িত মর্মে ওই গ্রামের লিয়াকত আলী, সোহেল, বকুল, মহিদুল, ওয়েদুল, সাহিদুল, জিহাদ, জাহিদুলসহ ৮ জনকে বিবাদী করে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

No comments

Leave a Reply

eighteen − 6 =

সর্বশেষ সংবাদ