Menu

সোনাতলায় প্রতিপক্ষের মারপিটে দু’সতীন গুরুতর আহত, থানায় অভিযোগ

সোনাতলা (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার সোনাতলা উপজেলার পল্লীতে লাউ গাছের জাংলা দেওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের মারপিটে দু’সতীন গুরুতর আহত হয়েছে। আহতদেরকে স্থানীয় উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় ৪ জনকে অভিযুক্ত করে অভিযোগ করা হয়েছে।
অভিযোগ সূত্রে জানা গেছে, গতকাল রবিবার বেলা আনুমানিক ১১টার সময় বগুড়ার সোনাতলা উপজেলার পাকুল্লা ইউনিয়নের হুয়াকুয়া গ্রামের মৃত আশরাফ আলী আকন্দের ছেলে মাসুম বিল্লাহ তার নিজ জমিতে লাউ গাছের জাংলা দেওয়ার জন্য বাঁশের খুঁটি পুঁতছিল। এ সময় একই গ্রামের মৃত রহিম উদ্দিন আকন্দের ছেলে আজাদুর রহমান ও তার লোকজন ওই জমির মালিকানা দাবি করে জাংলা দেওয়ার কাজে বাঁধা দেয়। এ নিয়ে দু’পক্ষের মধ্যে প্রথমে কথা কাটাকাটি থেকে মারপিট শুরু হয়। পরে প্রতিপক্ষের মারপিটে দু’সতীন গুরুতর আহত হয়। আহতরা হচ্ছে, ওই গ্রামের মৃত আয়েজ উদ্দিনের স্ত্রী লায়লা বেওয়া (৫৫) ও আবেদা বেওয়া (৫২)। আহতদেরকে স্থানীয় লোকজন উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করায়।
এ বিষয়ে ৪ জনকে অভিযুক্ত করে থানায় অভিযোগ করা হয়েছে।
এ বিষয়ে সোনাতলা থানার ওসি রেজাউল করিম রেজার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, এ বিষয়ে একটি অভিযোগ পাওয়া গেছে। অভিযোগটি তদন্ত করে দেখা হচ্ছে।

No comments

Leave a Reply

seven + thirteen =

সর্বশেষ সংবাদ