Menu

সোনাতলায় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ৮টি ভেন্যুতে কোভিড-১৯ টিকা দেওয়া হবে মঙ্গলবার

সোনাতলা সংবাদ ডটকম (স্টাফ রিপোটার): প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বগুড়ার সোনাতলা উপজেলার ৮টি ভেন্যুতে নিবন্ধনধারী ব্যক্তিদের মাঝে কোভিড-১৯ ১ম ডোজ টিকা দেওয়া হবে। এজন্য গতকাল সোমবার গোটা উপজেলা জুড়ে এলাকাবাসীদের সতর্ক করতে মাইকিং করা হয়েছে।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে সারাদেশের ন্যায় বগুড়ার সোনাতলা উপজেলার ৭টি ইউনিয়নের ৮টি ভেন্যুতে নিবন্ধনধারী নারী-পুরুষের মাঝে কোভিড-১৯ ১ম ডোজের টিকা প্রদান করা হবে। টিকাকেন্দ্র গুলো হচ্ছে, সোনাতলা সদর ইউনিয়ন পরিষদ, বালুয়া উচ্চ বিদ্যালয়, মহিচরণ উচ্চ বিদ্যালয়, ড. এনামুল হক কলেজ, পদ্মপাড়া অস্থায়ী ইউনিয়ন পরিষদ, মহেশপাড়া ইউনিয়ন পরিষদ, তেকানীচুকাইনগর, মধুপুর ইউনিয়ন পরিষদ হরিখালী, বঙ্গবন্ধু অডিটোরিয়াম সোনাতলা কেন্দ্রে যে সকল ব্যক্তি নিবন্ধন রয়েছে ইতিপূর্বে টিকা গ্রহণ করেননি শুধুমাত্র তাদের জন্য এই টিকা দেওয়া হবে।
উল্লেখ্য, প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে বগুড়ার সোনাতলা উপজেলাবাসী কোভিড-১৯ টিকা গ্রহণের সুযোগ পাওয়ায় এলাকাবাসী প্রধানমন্ত্রীর প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেছেন।
এ বিষয়ে পাকুল্লা ইউপি চেয়ারম্যান জুলফিকার রহমান শান্ত জানান, এটি এলাকাবাসীদের জন্য প্রধানমন্ত্রীর একটি বিশেষ উপহার স্বরূপ। এতে করে এলাকাবাসী অনেক উপকৃত হবে। স্ব স্ব এলাকায় টিকা দেওয়ার সুযোগ পেয়ে মানুষ আনন্দিত। সেই সাথে মানুষ আর্থিক সাশ্রয় পাবে।
এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডাঃ এহিয়া কামাল জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে সারাদেশের ন্যায় বগুড়ার সোনাতলা উপজেলার ৮টি ভেন্যুতে কোভিড-১৯ টিকার ১ম ডোজ দেওয়া হবে।

No comments

Leave a Reply

three − two =

সর্বশেষ সংবাদ