Menu

সোনাতলায় প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ

সোনাতলা সংবাদ ডটকম (স্টাফ রিপোর্টার): বগড়ার সোনাতলা উপজেলার পাকুল্লা ইউনিয়নের ৫৫নং খাটিয়ামারী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কালামের বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ পাওয়াগেছে।

 

সম্প্রতি ওই বিদ্যালয়ের ব্যাবস্থাপনা কমিটির সদস্য হাওয়া বেগম, শাহিন আলম, শ্রী বিপুল সাহা ও শিউলী বেগম স্বাক্ষরিত একটি লিখিত অভিযোগ উপজেলা শিক্ষা কর্মকর্তা বরাবর দিয়ে তার অনুলিপি  জেলা শিক্ষা কর্মকর্তাসহ বিভিন্ন দপ্তরে পাঠানো হয়েছে।

 

অবিযোগে জানাগেছে, সোনাতলা উপজেলার পাকুল্লা ইউনিয়নের ৫৫নং খাটিয়ামারী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ২০১৮-১৯ অর্থবছরে ২লাখ ৮৬হাজার টাকা বরাদ্দ হয়। কিন্তু বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কালাম ম্যানেজিং কমিটিকে না জানিয়ে কিছু টাকার কাজ করে বাকী টাকা আত্নসাৎ করে। কাজের হিসাব জানতে চাইলে ওই ম্যানেজিং কমিটির সদস্যদের বিভিন্ন ধরনের ভয়ভীতি দেখায়। তাই উক্ত কাজের তদন্ত্র হওয়া প্রয়োজন।

 

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কালামের সাথে মুঠোফোনে কথা বললে তিনি জানান, কমিটিকে কাজের হিসাব দেওয়া হয়েছে।উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

No comments

Leave a Reply

eight + 16 =

সর্বশেষ সংবাদ