Menu

সোনাতলায় প্রেম প্রস্তাবে ব্যর্থ হয়ে স্কুলছাত্রীকে শ্লীলতাহানীর অভিযোগ সহপাঠীর বিরুদ্ধে

সোনাতলা সংবাদ ডটকম (স্টাফ রিপোর্টার): বগুড়ার সোনাতলা উপজেলার শালিখা উচ্চ বিদ্যালযের নবম শ্রেণীর এক স্কুল ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে ব্যর্থ হয়ে শ্লীলতাহানী করেছে একই শ্রেণীর সহপাঠী সোহেল (১৫)। সে শালিখা দক্ষিনপাড়া গ্রামের আশাদুল ইসলামের ছেলে।

রবিবার বিকেলে সোনাতলা থানায় শ্লীলতাহানীর স্বীকার স্কুলছাত্রীর পিতা শহিদুল ইসলাম বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগে স্কুলছাত্র সোহেলকে একমাত্র আসামী করা হয়েছে।

অভিযোগে জানাগেছে, উপজেলার শালিখা উচ্চ বিদ্যালযের নবম শ্রেণীর এক স্কুল ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল একই বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র সোহেল। এতে ওই ছাত্রী প্রস্তাব প্রত্যাক্ষান করায় গত ১৩ ফেব্রুয়ারী শ্রেণীকক্ষে শিক্ষক না থাকায় ওই ছাত্রীকে মারধর করে। বিষয়টি শিক্ষকদের জানালে মিমাংসার প্রস্তাব দেওয়া হয়।

এতে ক্ষিপ্ত হয়ে রবিবার (১৬ ফেব্রুয়ারী) স্কুলছাত্র সোহেল তার ভাড়াকরা সন্ত্রাসীদের নিয়ে গিয়ে শ্রেণীকক্ষের ছাত্রছাত্রীদের বের করে দিয়ে আবারও মারধর করে বলে অভিযোগে উল্লেখ করা হয়।

মানবাধিকার কর্মী বিকাশ স্বর্নকার বলেন, শ্লীলতাহানীর স্বীকার স্কুলছাত্রীর পরিবারকে আইনগত পদক্ষেপ নেওয়ার জন্য সহযোগীতা করা হবে।

সোনাতলা থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মাসউদ চৌধুরী বলেন, বিষয়টি তদন্ত করে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

No comments

Leave a Reply

three + 19 =

সর্বশেষ সংবাদ