Menu

সোনাতলায় বই দেওয়ার কথা বলে ডেকে নিয়ে জেএসসি পরীক্ষার্থীকে ধর্ষনঃ থানায় মামলা

সোনাতলা সংবাদ ডটকম (লতিফুল ইসলাম, সোনাতলা): বগুড়ার সোনাতলা উপজেলায় গাইড বই দেওয়ার কথা বলে ডেকে নিয়ে গিয়ে জেএসসি পরীক্ষার্থীকে ধর্ষন করেছে রিয়াদ সরকার (৩২) নামের এক সন্তানের জনক এক যুবক। এঘটনায় ওই স্কুলছাত্রীর মা সোনাতলা থানায় ৩জনকে আসামী করে মামলা দায়ের করেছে।

অভিযোগে জানাগেছে, উপজেলার পাকুল্লা ইউনিয়নের পদ্মপাড়া গ্রামের জনৈক ব্যাক্তির মেয়ে ও স্থানীয় লুৎফর রহমান বালিকা উচ্চ বিদ্যালয়ের জেএসসি পরীক্ষার্থী (১৩) কে একই গ্রামের পাশ^বর্তী বান্ধবী ও জেএসসি পরীক্ষার্থী মাসুদ রানার স্ত্রী চাম্পা আক্তার গাইড বই দেওয়ার কথা বলে গত ২৩আগষ্ট দুপুরে বাড়িতে ডেকে নিয়ে যায়।

এসময় আগে থেকেই চাম্পা আক্তারের ঘরে অবস্থান করছিল রিয়াদ সরকার। ওই স্কুলছাত্রীকে ঘরের মধ্যে তুলে দিয়ে বান্ধবী চাম্পা আক্তার ও তার স্বামী মাসুদ রানা বাহির থেকে দরজা বন্ধ করে দেয়। এরপর রিয়াদ সরকার ওই স্কুলছাত্রীকে জোড়পূর্বক ধর্ষন করে।

এঘটনা জানাজানি হলে বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করা হয়। পরে গতকাল বৃহস্পতিবার রাতে ওই স্কুলছাত্রীর মা মর্জিনা বেগম বাদী হয়ে মেয়ের বান্ধবী চাম্পা বেগম, বান্ধবীর স্বামী মাসুদ রানা ও ধর্ষক রিয়াদ সরকারকে আসামী করে সোনাতলা থানায় মামলা দায়ের করেছে।

এ ব্যাপারে থানার পরিদর্শক (তদন্ত) জাহিদ হোসেন মন্ডল বলেন, থানায় মামলা দায়ের হয়েছে। আসামীদের গ্রেপ্তারের জন্য চেষ্টা চলছে।

No comments

Leave a Reply

5 × three =

সর্বশেষ সংবাদ