Menu

সোনাতলায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট অনুর্ধ্ব-১৭ এর উদ্বোধন

সোনাতলা সংবাদ ডটকম (লতিফুল ইসলাম, সোনাতলা): বগুড়ার সোনাতলায় গত বুধবার শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট অনুর্ধ্ব-১৭ এর উদ্বোধন করা হয়েছে।

উপজেলার ক্রীড়া সংস্থার আয়োজনে বিকেল ৪টায় উপজেলা নির্বাহী অফিসার শফিকুর আলম প্রধান অতিথি থেকে বেলুন উড়িয়ে টুর্ণামেন্টের উদ্বোধন করেন। এসময় তার সঙ্গে ছিলেন, জেলা ক্রীড়া অফিসার মাসুদুর রহমান মাসুদ, ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান জাকির হোসেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌসি রুম্পা, থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মাসউদ চৌধুরী, পৌর মেয়র জাহাঙ্গীর আলম আকন্দ নান্নু,

উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শাহিদুল বারী খান রব্বানী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান মাহবুবুল আলম বুলু, প্যানেল মেয়র ও ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তাহেরুল ইসলাম তাহের, প্রকল্প বাস্তবায়ন অফিসার জিয়াউর রহমান, জোড়গাছা ইউপি চেয়ারম্যান রোস্তম আলী মন্ডল, বালুয়া ইউপি চেয়ারম্যার প্রভাষক রুহুল, অধ্যক্ষ আব্দুল মালেক, পৌর আওয়ামীলীগের সভাপতি মশিউর রহমান রানা, কাউন্সিলর নিপুন আনোয়ার কাজল প্রমূখ।

উদ্বোধন শেষে ২টি ম্যাচ অনুষ্ঠিত হয়। প্রথম ম্যাচে সদর ইউনিয়ন ৩-১ গোলে পাকুল্লা ইউপি একাদশকে পরাজিত করে জয়ী হয়। দ্বিতীয় ম্যাচে বালুয়া ইউনিয়ন একাদশ ১-০ গোলে জোড়গাছা ইউনিয়ন একাদশকে পরাজিত করে সেমি ফাইলান খেলা নিশ্চিত করে।

No comments

Leave a Reply

twelve + 17 =

সর্বশেষ সংবাদ