Menu

সোনাতলায় বাঁশঝাড় থেকে কৃষকের ঝুলন্ত লাশ উদ্ধার

সোনাতলা (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার সোনাতলা উপজেলার দিগদাইর ইউনিয়নের হাড়িয়াকান্দি মধ্যপাড়া গ্রামে জাহিদুল ইসলাম গাউছা (৫৫) নামের এক কৃষকের বাঁশঝাড় থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

সে ওই গ্রামের মৃত ছাদেক আলী গাউছার ছেলে। থানা পুলিশ লাশ উদ্ধার করে প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।

পরিবারের লোকজন জানিয়েছে, উপজেলার হাড়িয়াকান্দি (মধ্যপাড়া) গ্রামের কৃষক জাহিদুল ইসলাম গাউছা গতকাল বৃহস্পতিবার (২০মে) বিকাল ৫টার দিকে বাড়ি থেকে রেব হয়ে যাওয়ার পর আর বাড়িতে আর ফিরে আসেনি।

আজ শুক্রবার সকাল সাড়ে ৬টার দিকে জাহিদুলের পরিবারের লোকজন বাড়ির দক্ষিণ পাশে^ বাঁশ ঝাড়ে একটি বাঁশের সাথে গলায় ফাঁস দেওয়া অবস্থায় দেখতে পায়। এসময় তাদের চিৎকারে আশে পাশের লোকজন ছুটে এসে কৃষক জাহিদুলের লাশ দড়ির সাথে ঝুলতে দেখে থানা পুলিশে খবর দেয়।

জাহিদুল ইসলামের প্রতিবেশীরা জানান, জাহিদুল ইসলাম বৃহস্পতিবার বিকেলে বাড়ি থেকে বেরিয়ে গিয়ে আবার বাড়িতে না ফেরার বিষয়টি তারা জানেন না। এ ব্যাপারে তার পরিবারের লোকজন কাহারো কাছে খোঁজ-খবর বা জিজ্ঞাসা পর্যন্ত করেনি।

এ ব্যাপারে জাহিদুলের স্ত্রী চামেলী বেগম বলেন, প্রায়ই ওই মানুষটি দেরি করে বাড়িতে ফেরে, তাই আমরা রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পরেছি। সকাল বেলায় হাঁটতে গিয়ে তার লাশ বাঁশ ঝাড়ের সাথে ঝুলতে দেখেছি।

এব্যাপারে শিবগঞ্জ- সোনাতলা সার্কেল-এর অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত সহকারী পুলিশ সুপার গাজিউর রহমান বলেন, প্রাথমিক ধারনা ও সুরতহালে আত্মহত্যাই মনে হচ্ছে, তবে লাশের মুখে কিছু সাদা জাতীয় পাউডার থাকায় লাশটি মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় ইউডি মামলা হবে, ময়না তদন্ত রিপোর্ট হাতে পেলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

No comments

Leave a Reply

6 + 14 =

সর্বশেষ সংবাদ