Menu

সোনাতলায় বাঙ্গালী নদীতে গোসল করতে নেমে এসএসসি পরীক্ষার্থী নিখোঁজ

আব্দুর রাজ্জাক, সোনাতলা: বগুড়ার সোনাতলা উপজেলার জোড়গাছা ইউনিয়নের সোনাকানিয়া গ্রামে বাঙালি নদীতে আইনুল (১৬) নামে এক যুবক এসএসসি পরীক্ষার্থী নদীতে গোসল করতে নেমে ডুব দেওয়ার পর নিখোজ হয়েছে। আইনুল সোনাকানিয়া গ‍্রামের আবুল হোসেনের ছেলে।

এবিষয়ে স্থানীয়রা নদীতে ডুব দিয়ে জাল ফেলে উদ্ধারের চেষ্টা চালাচ্ছে। সংবাদ পেয়ে সোনাতলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদস‍্যরা ঘটনাস্থলে যায় এবং উদ্ধারের চেষ্টা চালাতে দেখা গেছে।

এসময় সোনাতলা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করতে দেখা গেছে। স্থানীয় সুত্রে জানা যায়, আইনুল ও তার সহপাটি দুজন বেলা পোনে ১টার সময় তিনজন মিলে নদীতে গোসল করতে নামে।

এক সময় তারা তিনজন প্রতিযোগীতা নেয় ডুব দিয়ে নদীর ওপারে কে আগে যেতে পারে। তখন তিনজন একসাথে ডুব দিয়ে যাওয়ার সময় মাঝ পথে একবার আইনুল উপরে উঠে। পরবর্তীতে ডুব দেওয়ার পরে আর তাকে খুজে পাওয়া যায়না। ওপর দুজন ওপারে গিয়ে আইনুলকে দেখতে না পাওয়ায়। তাৎক্ষনাত স্থানীয়রা নদীতে খোজাখুজি চলছিলো।

এ বিষয়ে সোনাতলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের স্টেশন অফিসার আরজু আহম্মেদ জানান রাজশাহী বিভাগীয় পর্যায়ে ডুবারু আছে। সেখানে ম‍্যাসেজ দেওয়া আছে রাতে দুজন ডুবারু আসবে উদ্ধারের চেষ্টা চলবে।

No comments

Leave a Reply

eighteen − sixteen =

সর্বশেষ সংবাদ