Menu

সোনাতলায় বিএনপি’র ৪১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

সোনাতলা সংবাদ ডটকম (বদিউদ-জ্জামান মুকুল, সোনাতলা): বগুড়ার সোনাতলায় আজ সোমবার দলের অস্থায়ী কার্যালয়ে পৌর বিএনপির সভাপতি আবু নাছের ওয়াহেদ নোবেলের সভাপতিত্বে বিএনপির ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা বিএনপি’র সহ-সভাপতি ও সোনাতলা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এবং উপজেলা বিএনপি’র সভাপতি একেএম আহসানুল তৈয়ব জাকির। তিনি তার বক্তব্যে বলেন, বগুড়া থেকেই বেগম জিয়ার মুক্তির আন্দোলন শুরু করা হবে। বগুড়ার মাটি বিএনপির ঘাটি। রাতের নির্বাচনের সরকারকে উৎখাত করে জেল থেকে বেগম জিয়াকে মুক্ত করতে হবে।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, পাকুল্লা ইউনিয়ন বিএনপির সভাপতি এড. হুমায়ন কবীর, দিগদাইড় ইউনিয়ন বিএনপির সভাপতি মোস্তাক আহম্মদ তরুন, তেকানী ইউনিয়ন বিএনপির সভাপতি মোকারম হোসেন মাষ্টার, বালুয়া ইউনিয়ন বিএনপির সভাপতি আহসান হাবী মহন, জোড়গাছা ইউনিয়ন বিএনপির সভাপতি রফিকুল ইসলাম হান্নু, সাংগঠনিক সম্পাদক হামিদুল ইসলাম লিটু, জামিরুল ইসলাম মেম্বার, কমিশনার হারুনুর রশিদ, জহুরুল ইসলাম শেফা, লাজু মিয়া, পৌর ছাত্রদলের সভাপতি মাহমুদুর রহমান রনি, সাধারণ সম্পাদক বকুল, এমরান প্রমুখ।

No comments

Leave a Reply

9 + ten =

সর্বশেষ সংবাদ