Menu

সোনাতলায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ক্লাশ নিচ্ছেন উপজেলা চেয়ারম্যান অ্যাড. লীটন!

সোনাতলা সংবাদ ডটকম (আল মামুন): বগুড়ার সোনাতলা উপজেলা পরিষদের চেয়ারম্যান, সোনাতলা বেগম ফজিলাতুন্নেছা মুজিব মহিলা কলেজের অধ্যক্ষ এবং বাংলাদেশ সূপ্রীম কোর্টের বিজ্ঞ আইনজীবি এ্যাড. মিনহাদুজ্জামান লীটন প্রায় প্রতিদিন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে যাচ্ছেন, সমষ্যাসহ বিভিন্ন বিষয়ে খোঁজখবর নিচ্ছেন। প্রতিশ্রুতি দিচ্ছেন সাধ্যমত সহযোগীতার। এছাড়া তিনি ছাত্র-ছাত্রীদের শ্রেণীকক্ষে গিয়ে ক্লাশ নিচ্ছেন। যাচাই করছেন শিক্ষকরা ঠিকমতো পাঠদান করান কিনা।
জানাগেছে, সোনাতলা উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. মিনহাদুজ্জামান লীটনের বিভিন্ন স্থানে কর্মসূচী থাকে। এজন্য তিনি কমূসূচীতে যোগদানের পৌছার পূর্বে ও পরে প্রাথমিক-মাধ্যমিক বিদ্যালয় এবং কমিউনিটি ক্লিনিকগুলোতে পরিদর্শনে যান। এসময় তিনি নিজে দেখেন প্রতিষ্ঠানে কোনও সমষ্যা আছে কিনা। ছাত্রছাত্রীদের মেধা যাচাইয়ের পাশাপাশি তিনি বিষয়ভিত্তিক ক্লাশ নেন। এতে অভিভাবকরা মনে করছে, উপজেলা পরিষদের চেয়ারম্যানের বিভিন্ন প্রতিষ্ঠানে পরিদর্শন শিক্ষা ব্যবস্থার আমুল পরিবর্তন করবে।
খোঁজ নিয়ে জানাগেছে, উতোমধ্যে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে উপজেলা পরিষদ থেকে বিভিন্ন কাজের জন্য বরাদ্দ দেওয়া হয়েছে। প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে ডিজিটাল হাজিরার ব্যবস্থা করা হচ্ছে।
উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. মিনহাদুজ্জামান লীটন বলেন, দায়িত্ববোধ থেকেই সোনাতলাকে সকল ক্ষেত্রে আধুনিক সোনাতলা গড়তে কাজ করে যাচ্ছি। সবার সহযোগীতা পেলে আমরা নেশা ও দারিদ্রমুক্ত সোনাতলা গড়তে সক্ষম হব ইনশাআল্লাহ।

No comments

Leave a Reply

1 × 2 =

সর্বশেষ সংবাদ