Menu

সোনাতলায় বিমান ও পর্যটন প্রতিমন্ত্রীর আগমণ উপলক্ষে উপজেলা আ’লীগের আলোচনা সভা অনুষ্ঠিত

সোনাতলা (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার সোনাতলায় গতকাল রোববার বেলা ৪টায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও আগামী ২৭ ফেব্রæয়ারী বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুবুর রহমানের আগমন উপলক্ষে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে প্রস্তুুতিসভা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যক্ষ ছামচুুল হক মাষ্টারের সভাপতিত্বে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বগুড়া-১ আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নান। তিনি তার বক্তব্যে বলেন, আগামী ২৭ ফেব্রæয়ারী ২০২১ তারিখে বগুড়ার সোনাতলায় বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুবুর রহমানের জনসভা সফল করার জন্য প্রতিটি নেতাকর্মীকে দায়িত্বশীল ভুমিকা পালন করতে হবে।
এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. মিনহাদুজ্জামান লীটন, সাখাওয়াত হোসেন সজল, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শাহিদুল বারী খান রব্বানী, যুগ্ম সম্পাদক অধ্যক্ষ আব্দুল মালেক, সাংগঠনিক সম্পাদক নবীন আনোয়ার কমরেড, মধুপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অসীম কুমার জৈন নতুন, তেকানী চুকাইনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জাহিদুল ইসলাম, মধুপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ঈশ্বর চন্দ্র জৈন, জোড়গাছা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রভাষক রফিকুল ইসলাম মতিন, বালুয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল আজিজ মন্ডল, শাহনেওয়াজ তালুকদার বাবু, ফিদা হাসান খান টিটো, মাহমুদুল হাসান রতন প্রমুখ।
আগামী ২৭ ফেব্রæয়ারী ২০২১ইং তারিখ বেলা ২ ঘটিকায় সোনাতলা বেগম ফজিলাতুন্নেছা মুজিব মহিলা কলেজে বেকার ও কর্মহীন প্রশিক্ষিত মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ করবেন বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুবুর রহমান।

No comments

Leave a Reply

nineteen − 6 =

সর্বশেষ সংবাদ