Menu

সোনাতলায় বিলের ধার থেকে যুবকের লাশ উদ্ধারঃ ময়নাতদন্ত ছাড়াই সৎকার্য সম্পন্ন

সোনাতলা সংবাদ ডটকম (স্টাফ রিপোর্টার): বগুড়ার সোনাতলায় বিল থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। লাশটি ময়না তদন্তের ঝামেলা এড়াতে ওভাই ভষ্ম করার অভিযোগ উঠেছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল শুক্রবার ভোর রাতে সোনাতলা উপজেলার দিগদাইড় ইউনিয়নের লোহাগাড়া বিলের উপরে থেকে একই এলাকার ভীম সাহার পুত্র সুশান্ত কুমার (৩৫) নামের এক ব্যক্তির লাশ স্থানীয় লোকজন পড়ে থাকতে দেখে। এরপর বিষয়টি গ্রাম্য পুলিশ (চৌকিদার) কে অবগত করে। পরবর্তীতে বিষয়টি থানা পুলিশকে অবগত করলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার করে ময়না তদন্তে পাঠানোর উদ্যোগ নেয়। এ সময় নিহত সুশান্তের পরিবার লাশটি ময়না তদন্ত না করতে আপত্তি তোলে।
এ বিষয়ে নিহত সুশান্তের পরিবারের লোকজন জানান, ভোর রাতে ঘুম থেকে উঠে প্রকৃতির ডাকে সাড়া দিতে ওই বিলে যায়। পরে স্থানীয় লোকজনের মারফত তার লাশ পড়ে থাকতে দেখার কথা শুনতে পায়।
স্থানীয় লোকজন জানান, পূর্ব শত্রুতার জের ধরে দূর্বৃত্তরা তাকে শ্বাসরোধ করে হত্যার পর লাশ ফেলে রেখে যেতে পারে। তবে পরিবারের আপত্তির কারণে লাশটি ময়তা তদন্ত করা হয়নি বলেও জানা গেছে।
এ বিষয়ে সোনাতলা থানার ওসি আব্দুল্লাহ আল মাসউদ চৌধুরী জানান, উদ্ধার হওয়া ব্যক্তি হার্ড এ্যাটাকে মারা গেছে। পরিবারের সদস্যদের অভিযোগ না থাকায় লাশটি ময়না তদন্ত না করেই ভষ্ম করা হয়।

No comments

Leave a Reply

four × 4 =

সর্বশেষ সংবাদ