Menu

সোনাতলায় বিশাল ভোটের ব্যবধানে নৌকার বিজয়ঃ কে কত ভোট পেলেন…

সোনাতলা সংবাদ ডটকম (স্টাফ রিপোর্টার): বগুড়ার সোনাতলা উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী অ্যাড. মিনহাদুজ্জামান লীটন চেয়ারম্যান পদে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। তিনি ৪৮৯০৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জিয়াউল হক লিপন মোটর সাইকেল প্রতীকে পেয়েছেন ৫১২১ ভোট।
পূরুষ ভাইস চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন টিউবয়েল প্রতীকে ২৯৮১৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ইঞ্জিনিয়ার মেজবাউল হক জুলু তালা প্রতীকে পেয়েছেন ২৩৭৯৬ ভোট।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী জান্নাতুল ফেরদৌসী রুম্পা ফুটবল প্রতীকে ৩৮০৬৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী খালেদা আক্তার হাঁস প্রতীকে পেয়েছেন ৭৭১৭ ভোট। এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান রঞ্জনা খান ৭২০৮ ভোট পেয়েছেন। সোনাতলা উপজেলা নির্বাচন অফিস সূত্রে নির্বাচনী এই ফলাফল জানাগেছে।

সোনাতলা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে জনপ্রিয় অনলাইন পত্রিকা সোনাতলা সংবাদ ডটকম এর উপদেষ্টা বাংলাদেশ সূপ্রীম কোর্টের বিজ্ঞ আইনজীবি অ্যাড. মিনহাদুজ্জামান লীটন বিশাল ভোটের ব্যবধানে উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় পত্রিকার সম্পাদক আল মামুনসহ পত্রিকার পরিবার অভিনন্দন জানিয়েছেন। তার নের্তৃত্বে সোনাতলা উপজেলা স্বচ্ছ ও জবাবদিহিতা মূলক একটি আদর্শ উপজেলা হবে বলে অনলাইন পত্রিকা সোনাতলা সংবাদ ডটকম পরিবার আশা প্রকাশ করেছেন।

No comments

Leave a Reply

three × three =

সর্বশেষ সংবাদ