Menu

সোনাতলায় বিশ্বকাপ জয়ী ক্রিকেটার তামিমকে সংবর্ধনা দিলেন তার গ্রামবাসী

সোনাতলা সংবাদ ডটকম ডেক্সঃ বগুড়ার সোনাতলা উপজেলার কৃতি সন্তানকে হৃদয়ের উষ্ণ ভালোবাসায় যুব বিশ্বকাপ জয়ী দলের ক্রিকেটার মোঃ তানজিদ হাসান তামিমকে বরণ করে নিল তার গ্রামবাসী।

 

অনুর্ধ ১৯ ক্রিকেট দলের সহ-অধিনায়ক তানজিদ হাসান তামিমকে বরণ করে নিলেন দিগদাইড় ইউনিয়নের কর্পূর নিউ স্পোর্টিং ক্লাবের সদস্য ও দিগদাইড় ইউনিয়নবাসী।

 

গতকাল শুক্রবার সন্ধ্যা ৭ ঘটিকার সময় সহ অধিনায়ক তানজিদ হাসান তামিমকে বহনকারী মাইক্রোবাস সোনাতলা উপজেলার দিগদাইড় ইউনিয়নের নিজ গ্রাম ফাজিলপুর পৌছালে রাস্তার দু’পাশ থেকে ক্রিকেট প্রেমিক ও সাধারণ জনগন তাকে ফুল দিয়ে বরণ করে নেয়।

 

এ সময় ক্রিকেটার তামিমের বাবা উপস্থিত জনতার উদ্দেশ্য বক্তৃতা দিয়ে গিয়ে আবেগঘন পরিবেশে কান্নায় ভেঙ্গে পড়েন। ক্রিকেটার তামিমকে সংবর্ধনা ও কেক কর্তন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ৩নং দিগদাইড় ইউপি চেয়ারম্যান আলী তৈয়ব শামীম, কর্পূর উচ্চ বিদ্যালয়ের সভাপতি রেজাউল করিম, তামিমের বাবা ডাঃ তোজাম্মেল হক, ডাঃ আব্দুর রহমান, কর্পূর নিউ স্পোর্টি ক্লাবের সভাপতি আবু শিহাব মোঃ ছোটন, কর্পূর উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি ইব্রাহিম আলী, ইউপি সদস্য লুৎফর রহমান শিবলু, সাংবাদিক মিনাজুল ইসলাম প্রমুখ।

 

ক্রিকেটার তানজিদ হাসান তামিম সোনাতলা উপজেলার দিগদাইড় ইউনিয়নের ফাজিলপুর গ্রামের ডাঃ মোঃ তোজাম্মেল হক ও মাতা মোছাঃ রেহেনা খাতুনের পুত্র।

 

তামিম বগুড়া জেলা স্কুল থেকে ২০১৫ সালে এসএসসি পরীক্ষায় গোল্ডেন অ+ এবং ২০১৭ সালে বগুড়া সরকারি আযিযুল হক কলেজ থেকে জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়। সে ছোট বেলা থেকে ক্রিকেট খেলার সাথে সম্পৃক্ত ছিল।

No comments

Leave a Reply

2 + seven =

সর্বশেষ সংবাদ