Menu

সোনাতলায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে কলেজ ছাত্রীর অনশন

ফয়সাল আহম্মেদ,  সোনাতলাঃ বগুড়ার সোনাতলায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে কলেজ ছাত্রীর অনশন অতঃপর ঘরে তালা ঝুলিয়ে বাড়ি থেকে পরিবারের লোকজনসহ প্রেমিক লাপাত্তা।
জানাযায়, উপজেলার বালুয়া ইউনিয়নের দাউদপুর গ্রামের মৃত রফিক মিয়ার ছেলে ছিয়ামের সাথে একই ইউনিয়নের পাশ্ববর্তি গবারপাড়া গ্রামের জনৈক ভুট্টা মিয়ার কলেজ পড়ুয়া মেয়ের সাথে দির্ঘ দুই বছর যাবত প্রেমের সম্পর্ক চলে আসছিলো। তারই সুত্রধরে গত ২৮’শে ফেব্রুয়ারি রোববার বিকেলে ঐ ছাত্রী বিয়ের দাবি নিয়ে প্রেমিক ছিয়ামের বাড়িতে গিয়ে অনশন নেয়। এরপর প্রেমিকার উপস্তিতি লক্ষ করে ছিয়াম ও তার পরিবারের লোকজন ঘরে তালা ঝুলিয়ে কৌশলে বাড়ি থেকে সরিয়ে পরে।
স্বরজমিনে গেলে ঐ কলেজ ছাত্রী জানায়, সে ছিয়ামের বাড়ির এলাকায় অবস্থিত দাউদপুর নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ে পড়াশুনা করতো। তখনথেকে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর এসএসসি পরিক্ষা শেষে সে সোনাতলা মহিলা কলেজে ভর্তি হয়। কিন্তু তখনও তাদের মধ্যে সম্পর্ক সুত্রে ফোনআলাপ হতো। এদিকে হঠাত ছিয়াম তার সাথে যোগাযোগ বন্ধ করলে সে উপায়ান্তর না দেখে উল্ল্যেখিত দিনে তার বাড়িতে অনশন নেয়। এসম্পর্কে পরেরদিন সোমবার থানায় কথা বললে তারা জানায় বিষয়টি আমাদের জানা নেই।
এদিকে বিষয়টি এলাকায় জানাজানি হলে স্থানীয় মেম্বার উভয় পক্ষের পরিবারের লোকজনকে নিয়ে বৈঠকের মাধ্যমে ঐদিন রাতে বিষয়টি মিমাংশার চেষ্টা করে। কিন্তু তাতেও কোন সুরহা মেলেনা। অপরদিকে বিষয়টি স্থানীয়ভাবে মিমাংশা না হওয়ায় ঐ ছাত্রীর পরিবারের লোকজন থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে বলেও জানাযায়।

No comments

Leave a Reply

twenty + six =

সর্বশেষ সংবাদ