Menu

সোনাতলায় বিয়ের দাবীতে বিএনপি নেতার বাড়িতে দুই সন্তানের জননীর অবস্থান

সোনাতলা সংবাদ ডটকম (স্টাফ রিপোর্টার): বগুড়ার সোনাতলা উপজেলার দিগদাইড় ইউনিয়নের লোহাগাড়া গ্রামে বিয়ের দাবীতে বিএনপি নেতা জাহিদুল ইসলামের বাড়িতে অবস্থান নিয়েছে দুই সন্তানের জননী আলো বেগম (৪৫)।

জাহিদুল ইসলাম দিগদাইড় ইউনিয়ন ৭নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি এবং আলো বেগম একই গ্রামের পাশ্ববর্তী টুনু মিয়ার তালাকপ্রাপ্ত স্ত্রী।

 

বিএনপি নেতা জাহিদুল ইসলামের বাড়িতে অবস্থান নেওয়া স্বামী পরিত্যাক্তা আলো বেগম বলেন, প্রায় ২ বছর আগে পরকিয়ার সম্পর্ক ধরে বিএনপি নেতা জাহিদুল ইসলামের হাত ধরে স্বামীর সংসার ছেড়ে পালিয়ে যায় আলো বেগম। এরপর স্বামী টুনু মিয়া তাকে তালাক করেন।

 

তিনি বলেন, জাহিদুল ইসলাম প্রথমে তাকে বিয়ে করলেও পরবর্তীতে তালাক দেন। কিন্তু ওই বিএনপি নেতা বগুড়া শহরে একটি বাসা ভাড়া করে নিয়ে দিয়ে নিয়মিত যাতায়াত ও খরচ দিত। পুনরায় বিয়ের জন্য চাপ দিলেও সে বিয়ে না করে তালবাহানা করছে।

 

এজন্য আলো বেগম রবিবার সন্ধায় অবস্থান নিয়েছেন বিএনপি নেতা জাহিদুল ইসলামের বাড়িতে। তিনি বলেন, বিয়ে না হওয়া পর্যন্ত ওই বাড়ি ছেড়ে তিনি কোথাও যাবেনা।

 

বিষয়টি জানার পর রবিবার মধ্যরাতে সোনাতলা থানা পুলিশ ওই নারীকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। এঘটনায় সোনাতলা থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে পুলিশ জানিয়েছে।

 

উল্লেখ্য, বিএনপি নেতা জাহিদুলের বিরুদ্ধে চাকুরী দেওয়ার কথা বলে বিভিন্ন ব্যাক্তির নিকট থেকে অর্থ নিয়ে আত্নসাতের অভিযোগ রয়েছে।

No comments

Leave a Reply

4 × three =

সর্বশেষ সংবাদ