Menu

সোনাতলায় ভ্রাম্যমান আদালতে ৫ জুয়রীর জরিমানাঃ গাজা ব্যবসায়ী আটক

সোনাতলা সংবাদ ডটকম (লতিফুল ইসলাম, সোনাতলা): বগুড়ার সোনাতলা উপজেলার মধুপুর ইউনিয়ন পশ্চিম তেকানী গ্রামের সোনাতলা থানা পুলিশ অভিযান চালিয়ে মঙ্গলবার দিবাগত রাত আনুমানিক দেড়টার সময় পশ্চিম তেকানী গ্রামের জুয়া খেলার অপরাধে ৫জনকে আটক করে থানায় নিয়ে আসে।

বুধবার বিকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ শফিকুর আলম অফিস কার্যালয়ে হাজির করে তাদের প্রত্যেককে ২শত টাকা করে ৫জনের মোট ১ হাজার টাকা জরিমানা করে।

আটককৃত ব্যক্তিরা হলো, পশ্চিম তেকানী গ্রামের আব্দুল খালেকের ছেলে মোঃ রঞ্জু মুন্সি(২৮), মোঃ তাহেরুল ইসলামের ছেলে মোঃ হেলাল হোসেন(২০), মোঃ মৃত আতাব্বর মোল্লার ছেলে মোঃ কলু মোল্লা(৩৫), মোঃ বাটালু সরকারের ছেলে মোঃ রাজু সরকার (২২), মৃত ইমান আলী সরকারের ছেলে মোঃ দিলতার সরকার (৩৩) সকলের গ্রাম পশ্চিম তেকানী।

অপর দিকে সোনাতলা থানার এসআই আব্দুল জোব্বার মঙ্গলবার দিবাগত রাত আনুমানিক ১২ টার দিকে সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে রানীরপাড়া গ্রাম থেকে ৫০ গ্রাম গাঁজাসহ রাসেল ব্যাপারী (২৫) নামে ১ জনকে গ্রেফতার করেছে।

রাসেল ব্যাপারী উপজেলার সুজাইতপুর (দক্ষিণপাড়া) গ্রামের মোঃ শাহ আলম ব্যাপারী ওরফে কান্দু ব্যাপারীর ছেলে।বুধবার রাসেলকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

No comments

Leave a Reply

eleven − 6 =

সর্বশেষ সংবাদ