Menu

সোনাতলায় মসজিদে মসজিদে দোয়া মাহফিলঃ আব্দুল মান্নান এমপি লাইফ সার্পোটে, মৃত্যু নিয়ে গুজব

সোনাতলা সংবাদ ডটকম (স্টাফ রিপোর্টার): বগুড়া-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান এমপি’র শারীরিক অবস্থার উন্নতি হয়নি। তাকে ঢাকা ল্যাবএইড হাসপাতালে লাইফ সার্পোটে রাখা রয়েছে।

 

গত বৃহস্পতিবার রাতে একটি বেসরকারী টেলিভিশন চ্যানেলের ব্রেকিং নিউজে আব্দুল মান্নান এমপির মৃত্যুর সংবাদ প্রকাশে এলাকায় তাৎক্ষনিক শোকের ছায়া নেমে আসে।

 

তার আশু রোগমুক্তি কামনা করে সোনাতলা ও সারিয়াকান্দি উপজেলার প্রতিটি ধর্মীয় প্রতিষ্ঠানে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। আজ শনিবার সোনাতলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে।

 

বগুড়া-১ আসনের সংসদ সদস্য আব্দুল মান্নান গত বৃহস্পতিবার দুপুরের পর ঢাকার ধানমন্ডিস্থ বাসভবনে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। এরপর তাকে তার পরিবারের লোকজন ঢাকার পপুলার হাসপাতালে নিয়ে যায়।

 

সেখানে তার শারীরিক অবস্থার উন্নতি না হলে বেলা আড়াইটায় তাকে ঢাকা ল্যাবএইড হাসপাতালে স্থানান্তর করা হয়। বর্তমানে তার শারীরিক অবস্থার তেমন পরিবর্তন (উন্নতি) হয়নি। তাকে লাইফ সার্পোটে রাখা হয়েছে।

 

তার আশু রোগমুক্তি কামনা করে সোনাতলা ও সারিয়াকান্দি উপজেলার প্রতিটি ধর্মীয় প্রতিষ্ঠানে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

এদিকে গত বৃহস্পতিবার রাতে একটি বেসরকারী টেলিভিশন চ্যানেলর ব্রেকিং নিউজে আব্দুল মান্নানের মৃত্যুর সংবাদ দেখানো হলে তাৎক্ষনিক সোনাতলা-সারিয়াকান্দির মানুষের মধ্যে শোকের ছায়া নেমে আসে।

 

এরপর আব্দুল মান্নান এমপি লাইফ সাপোর্টে থাকার কথা অনলাইন পত্রিকা সোনাতলা সংবাদ ডটকম এ প্রকাশ হলে এলাকাবাসীদের মধ্যে কিছুটা স্বস্তি ফিরে আসে। এদিকে তার পরিবার সূত্রে জানা গেছে, তার শারীরিক অবস্থার একটু উন্নতি হলেই তাকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর নিয়ে যাওয়া হবে।

 

এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও রাষ্ট্রপতি আব্দুল হামিদ আজ শুক্রবার টেলিফোনে তার স্ত্রী সাহাদারা মান্নান শিল্পীর সাথে আব্দুল মান্নানের শারীরিক অবস্থার খোঁজ খবর নিয়েছেন বলে সোনাতলা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা এড. মিনহাদুজ্জামান লীটন জানান।

 

গতকাল শুক্রবার বাদ জুমা’র পর ল্যাবএইড হাসপাতালে তাকে দেখার জন্য আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের, ডেপুটি স্পীকার ফজলে রাব্বী মিয়া, আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়–য়া, কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, আওয়ামীলীগের সম্পাদক মন্ডলীর সদস্য আমির হোসেন আমু, তোফায়েল আহমেদ সহ মন্ত্রী ও দলীয় নেতৃবৃন্দ তাকে দেখার জন্য ল্যাবএইড হাসপাতালে যান বলে তার পরিবারের সদস্যদের সূত্রে জানা গেছে।

 

উল্লেখ্য, স্থানীয় লোকজন জানান, বেসরকারী টেলিভিশনের ওই ব্রেকিং নিউজে শুক্রবার দিনভর সোনাতলা-সারিয়াকান্দি সহ বগুড়ায় আব্দুল মান্নানের মৃত্যুর গুজব মানুষের মুখে মুখে ছিল।

No comments

Leave a Reply

nineteen − 4 =

সর্বশেষ সংবাদ