Menu

সোনাতলায় রায়হান হত্যা মামলার আসামীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

পাভেল মিয়া, স্টাফ রিপোর্টার: বগুড়ার সোনাতলায় রায়হান হত্যা মামলার আসামীদের ফাঁসির দাবিতে মানববন্ধন করেন গ্রাম বাসী। গতকাল মঙ্গলবার উপজেলার পাকুল্লা ইউনিয়নের পূর্ব সুজাইতপুর গ্রামে এলাকাবাসী মানববন্ধন করেন।

মানববন্ধনে এলাকাবাসী বলেন, রায়হান হত্যা মামলার মোট আসামী ১৫জন তার মধ্যে পুলিশ মাত্র ৪জন আসামী গ্রেফতার করেছে। বাকি আসামী ধরা ছোয়ার বাহিরে রয়েছে।

বাকি আসামীদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে এসে ফাসি প্রদান করুক সরকার। সরকারের কাছে আমাদের আবেদন গার্মেন্ট কারখানার শ্রমিক আবু রায়হান হত্যার আসামীদের যেন ফাঁসি হয়।

পুলিশ ও স্বজনরা জানান, আবু রায়হান ঢাকার একটি গার্মেন্ট কারখানার শ্রমিক। করোনার কারণে তিনি বাড়িতে এসে আর কাজে যেতে পারেননি।

গত রমজান মাসে হাবিলের চা স্টল সংলগ্ন কাচা রাস্তার উপরে সোলারের লাইট স্থাপনের নির্ধারনের জায়গা নিয়ে আসামী সাবেক ইউপি সদস্য মাসুদ প্রাং এর সাথে একই গ্রামের তাজমল হক কান্টুর বিরোধের সৃষ্টি হয়।

উক্ত বিরোধের জের ধরে ৯জুন মঙ্গলবার রাত ৮টা ৩০ মিনিটের দিকে আচারের পাড়া হতে বাড়ি ফেরার সময় মাসুদের বাড়ির সামনে আসলে মাসুদ ও তার দলবল পূর্ব পরিকল্পনা অনুযায়ী আবু রায়হান,সবুজ আকন্দ,আজিজুল আকন্দের পথ অবরুদ্ধ করে লাঠি,রামদা,বাটাম দিয়ে পিটিয়ে আহত করে। আহত অবস্থায় তাদেরকে সোনাতলা হাসপাতাল ও পরে শজিমেকে ভর্তি করা হয়।চিকিৎসাধীন অবস্থায় বুধবার আবু রায়হান মারা যায়।

No comments

Leave a Reply

1 + 8 =

সর্বশেষ সংবাদ