Menu

সোনাতলায় লকডাইনে দ্বিতীয় দিনে মাঠে প্রশাসনের ত‍ৎপরতাঃ ৩ জনের জরিমানা

আব্দুর রাজ্জাক, সোনাতলাঃ বগুড়ার সোনাতলায় লকডাউনের’ দ্বিতীয় দিনে মাঠে চলছে উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের দিনভর তৎপরতা ৩ জনের জরিমানা ।

২ জুলাই শুক্রবার সকাল ৬টা থেকে লকডাউন পালনে বাধ্য করতে শুরু করে উপজেলার প্রধান প্রধান রাস্তায় টহল দিয়েছেন পুলিশ। জরুরি প্রয়োজনে ব্যবহৃত যানবাহন ছাড়া তেমন কোন যানবাহন চলতে দেখা যাইনি।

সরেজমিনে দেখা গেছে, জনগণকে লকডাউন মানাতে পুলিশ প্রশাসনের তৎপর, জরুরি কাজে বা মাস্ক ছাড়া রাস্তায় বের হলেও পুলিশের জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে হচ্ছে।

এদিকে সন্ধ‍্যায় উপজেলা নির্বাহি অফিসার সাদিয়া আফরিন লোক সমাগমের এড়াতে ও দোকান খোলা রাখলে জরিমানার আওত্তায় মাঠে কাজ করছে। সে সাথে তিনি বাজার এলাকা ঘুরে বিধি নিষেধ অমান‍্য কারী তিনজনকে জরিমানা করেন।

এদের মধ‍্যে উপজেলা পরিষদের দক্ষিন গেটস্থ জাহাঙ্গীর আলমকে দোকান খোলা রাখায় এবং মুখে মাস্ক না থাকায় ১০০ টাকা জরিমানা করেন। এবং উপজেলার আড়িয়াঘাট বাজারে দুজন মোটর সাইকেল আরোহী উপসহকারী কৃষি কর্মকর্তা রেজাউল করিম সোহেল রানা অপর একজন কবির। দুজনকেই মূখে মাস্ক না থাকায় ভ্রাম‍্যমান আদালতের মাধ‍্যমে ১০০টাকা করে দুজনে দুইশত টাক জরিমানা করেন নির্বাহী ম‍্যাজিট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিন।

No comments

Leave a Reply

4 × 2 =

সর্বশেষ সংবাদ